আগামীকালের বিক্ষোভ কর্মসূচি স্থগিত প্রসঙ্গে

গৌরীপুর নিউজ
প্রকাশিত : রবিবার ১৯ জানুয়ারী, ২০২০ /

সত্য ও ন্যায় প্রতিষ্ঠার সংগ্রাম কখনও ব্যর্থ হয় না। নানা অসৎ উদ্দেশ্য ও পরিকল্পনা এর পথে পথে বাঁধা সৃষ্টি করলেও পরিণামে কল্যাণ ও মঙ্গলময় পথের অভিযাত্রীরাই সফল হয়। আমরা আমাদের প্রাণের বিদ্যাপীঠ গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের নিজস্ব সম্পত্তি ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা করার এবং বিদ্যালয়ের নতুন ৬ তলা একাডেমিক ভবন নির্মাণ নিশ্চিত করার সংগ্রামে মাননীয় সংসদ সদস্য, ১৪৮ ময়মনসিংহ-৩ মহোদয়, গৌরীপুরের জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, এলাকাবাসী সহ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা পেয়েছি।

বিশেষভাবে মাননীয় সংসদ সদস্য মহোদয় এ বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে সমুদয় সমস্যা সমাধানে যে দৃশ্যমান ভুমিকা রেখে যাচ্ছেন তা আমাদের আশান্বিত করেছে। নিঃসন্দেহে এটি প্রশংসার যোগ্য। এমন উদ্যোগ আমাদের সমস্যাগুলো দ্রুত সমাধানে কার্যকর ভূমিকা রাখবে বলে আমরা মনে করি।

এছাড়াও গৌরীপুর পৌরসভার সম্মানিত মেয়র মহোদয় এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ ব্যাপারে মধ্যস্থতা করে আসু সমাধানের আশ্বাস দিয়ে আগামীকালের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি স্থগিত করার আহ্বান জানিয়েছেন।

এজন্য আমরা কিছুটা অপেক্ষা তো করতেই পারি। তাই আগামীকাল প্রাক্তন শিক্ষার্থীরা যে বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করেছিল তা স্থগিত করাটা আমি যুক্তিসঙ্গত মনে করি। পরবর্তীতে বিদ্যালয় কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত কর্মসূচির সাথে সবাই একাত্মতা পোষন করবে বলেও আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

বদরুল আলম সোহেল স্যার -এর ফেসবুক পোস্ট থেকে

আপনার মতামত লিখুন :