ঈদে ঘরে ফেরা যাত্রীদের পাশে ময়মন‌সিংহ মহানগর ছাত্রলীগ নেতা অ‌নি

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত
প্রকাশিত : শুক্রবার ৯ আগস্ট, ২০১৯ /

ঈ‌দে বা‌ড়ি ফেরা মা‌নেই যা‌ত্রি ভোগা‌ন্তি। তবু প‌বিত্র ঈদুউল আযহায় নাড়ীর টা‌নে বা‌ড়ি ফির‌ছেন সাধারণ মানুষ। দে‌শে হাজার হাজার মানুষ প্র‌তি‌দিন ময়মন‌সিংহ শহ‌রের উপর দি‌য়ে পা‌রি জমা‌চ্ছেন নিজ নিজ গন্তব্য স্থ‌লে। আর এসব যা‌ত্রি‌দের হয়রা‌নি বন্ধ ও নি‌বি‌ঘ্নে বা‌ড়ি ফির‌তে প্রশাস‌নের পাশাপা‌শি ময়মন‌সিং‌হে দা‌য়িত্ব পালন কর‌ছেন মহানগর ছাত্রলীগ।

ময়মন‌সিংহ মহানগর ছাত্রলী‌গের বিপ্লবী নেতা নও‌সেল আহ‌মেদ অ‌নির নেতৃ‌ত্বে শুক্রবার দিনভর যাত্রীদের হয়রানি ও অতিরিক্ত ভাড়া আদায় নিয়ন্ত্রণ, ট্রাফিক পুলিশদের কোমল পানীয় বিতরণ এবং ডেঙ্গু বিষয়ক জনসচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়।

মসিক মেয়র ‘ইকরামুল হক টিটু’র নির্দেশ এবং বাংলাদেশ ছাত্রলীগ-এর বিপ্লবী সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর অনুপ্রেরণায় নওশেল আহমেদ অনির নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ,ময়মনসিংহ মহানগর শাখা কর্তৃক দ্বিতীয় দিনের এ কর্মসূচী পা‌লিত হ‌য়ে‌ছে।

এসময় ছাত্রলীগ নেতারা অতিরিক্ত ভাড়া আদায় ও যাত্রীদের হয়রানি থেকে নির্বিঘ্নে বাড়ি ফিরতে সহায়তা করণ, প্রচন্ড রো‌দে কর্তব্যরত ট্রাফিক পুলিশদের কোমল পানীয় ও জুস বিতরণ করা সহ ডেঙ্গু সচেতনতা বিষয়ক লিফলেট বিতরণ করেন।

এসময় যাত্রীরা মহানগর ছাত্রলীগ নেতা নও‌সেল আহ‌মেদ অ‌নির এ ব্য‌তিক্রমী মহৎ উ‌দ্যোগ‌কে স্বাগত জানান এবং তার সাফল্য কামনা করে।

এসময় উপস্থিত ছি‌লেন ছাত্রলীগ নেতা শাহীন আলম, উবাযদুল, মিশু, শুভ বসাক প্রমুখ।

আপনার মতামত লিখুন :