ঈদে বাড়ি ফেরার পথে আ.লীগ নেতাসহ নিহত ৩

জেলা প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার ৪ জুন, ২০১৯ /

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাড়ি ফেরার পথে বাসের চাপায় প্রাণ গেল তিনজনের। মঙ্গলবার নেত্রকোনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তারা।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের চল্লিশা রেলগেটের কাছে দ্রুতগামী বাস একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলের তিন আরোহী মারাত্মক আহত হন।

স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে প্রথমে নেত্রকোনা হাসপাতালে ভর্তি করে। পরে ময়মনসিংহ হয়ে ঢাকায় নেয়ার পথে সদর উপজেলার চল্লিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ওরফে ফসর আলী (৫৫) ও বামনমোহা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৫) মারা যান। মোটরসাইকেল চালক মহসিন মিয়াকে (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, মঙ্গলবার সকাল ৮টার দিকে কেন্দুয়া বাসস্ট্যান্ডে বাসচাপায় নীলু মিয়া (৩৫) নামের এক বাসযাত্রী নিহত হয়েছেন। তিনি চট্টগ্রাম থেকে ঈদ করতে বাড়ি ফিরছিলেন। তার বাড়ি নেত্রকোনার মদন উপজেলার চানগাঁও গ্রামে।

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসের চাপায় পৃথক স্থানে আওয়ামী লীগ নেতাসহ তিনজন নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন :