রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে বালুশ্রমিক নিহত কলমাকান্দায় ওষুধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার পেঁয়াজের পর এবার রসুনের দাম ছুঁয়েছে আকাশ বাজারে আসছে ২০০ টাকার নোট রেডিও কিনতে স্ত্রীর গয়না বিক্রি, জাদুঘর গড়ার স্বপ্ন তার ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত শেরপুরে ভাষা দিবসের অনুষ্ঠান দেখতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর গফরগাঁওয়ে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, বাবা-মেয়ে আহত গফরগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস গফরগাঁওয়ে ট্রেনের ইঞ্জিনে আগুন, চলাচল বিঘ্নিত প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের ৫২’র ভাষা আন্দোলনে ময়মনসিংহের গৌরবোজ্জ্বল ইতিহাস গৌরীপুরে ৩ বছরেও অন্ধকারে কৃষক আফাজ খুনের রহস্য স্বামী বিদেশ, পরকীয়া প্রেমিকের হাতে প্রাণ গেল অন্তঃসত্তা গৃহবধুর ধোবাউড়ায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে চারবন্ধু মিলে ধ’র্ষণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার ধোবাউড়ায় অটোরিকশার ধাক্কায় স্কুলছাত্রী নিহত

উদযাপনের সময় বাংলাদেশের পতাকা কেড়ে নিয়েছিল ভারতীয় খেলোয়াড়!

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশের যুবারা। ভারতের দেয়া ১৭৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩ উইকেটের জয় তুলে নেয় টাইগার যুবারা। এদিকে, শিরোপা জেতার পর বাঁধভাঙ্গা উল্লাসে ফেটে পড়ে পুরো বাংলাদেশ দল। মাঠের মধ্যে তাদের বুনো উল্লাস করতে দেখা যায়। কিন্তু শিরোপা হাত ছাড়া হওয়ায় মেজাজ হারিয়ে ফেলে ভারতীয় একজন ক্রিকেটার। বাংলাদেশের উদযাপন সহ্য করতে না পেরে ওই ভারতীয় খেলোয়াড় বাংলাদেশের এক খেলোয়াড়ের কাছ থেকে কেড়ে নেন লাল-সবুজের পতাকা। এরপরই ক্ষিপ্ত হয়ে সেই ভারতীয় খেলোয়াড়ের উপর তেড়ে যায় বাংলাদেশের বেশ কয়েকজন খেলোয়াড়। শুধু তাই নয় সেই খেলোয়াড়ের উপর ব্যাট আর স্ট্যাম্প নিয়ে চড়াও হয় বাংলাদেশী খেলোয়াড়রা। পতাকার মর্যাদা না দেয়ায় বাংলাদেশের খেলোয়াড়দের এমন প্রতিক্রিয়া এসেছে বলে জানা যায়।

হারের তিক্ততা এতটাই কড়া ছিল যে ম্যাচের পরপর ভারতীয়রা ভদ্রতাসূচক করমর্দনও করেননি। পরে অবশ্য পরিস্থিতি ঠান্ডা হলে আনুষ্ঠানিকতা মেনে করমর্দন করেন তারা। পুরো টুর্নামেন্টে বাংলাদেশের যুবারা দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়েছে। বাংলাদেশ এক ফাইনাল ছাড়া কোনো ম্যাচেই প্রতিপক্ষকে সুযোগও দেয়নি। হয়েছে অপরাজিত চ্যাম্পিয়ন।

সংবাদটি শেয়ার করুন

কপিরাইট © গৌরীপুর নিউজ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman