এইচএসসি পরীক্ষার্থীকে মারধরের প্রতিবাদে বিক্ষোভ

গৌরীপুর নিউজ
প্রকাশিত : রবিবার ২৪ মার্চ, ২০১৯ /

রাকিবুল ইসলাম রাকিবঃ  ময়মনসিংহের গৌরীপুরে জাহাঙ্গীর আলম নামের এক এইচএসসি পরীক্ষার্থীকে মারধরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

গত শুক্রবার রাতে গৌরীপুর পৌর শহরে এই বিক্ষাভ মিছিল বের হয়। জাহাঙ্গীর গৌরীপুর সরকারি কলেজের বাণিজ্য বিভাগ থেকে চলতি বছরের এপ্রিলে অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। তিনি পৌর শহরের গোলকপুরে অবস্থিত কলেজের ছাত্রাবাসে থাকেন।

এরআগে শুক্রবার বিকালে ছাত্রবাসের মাঠে ক্রিকেট খেলার সময় বল কুড়াতে গিয়ে স্থানীয় ৩ বছর বয়সী এক শিশুর ধাক্কা লাগে জাহাঙ্গীরের। এ ঘটনার জের ধরে ওই শিশুর পিতা রাজন আহমেদ জাহাঙ্গীরকে মারধর করে। ঘটনার খবর পেয়ে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এদিকে জাহাঙ্গীরক মারধরের খবর ছড়িয়ে পড়লে ছাত্রাবাসে থাকা বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঘটনার প্রতিবাদ জানিয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলামের নেতৃত্বে রাত সাড়ে ৮টায় পৌর শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল থেকে জাহাঙ্গীরের ওপর হামলার ঘটনায় জড়িত রাজনকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

গৌরীপুর থানার এসআই (তদন্ত) গোলাম মাওল বলেন, শিশুর সাথে ধাক্কা লাগার ঘটনার জের ধরে এইচএসসি পরীক্ষার্থী জাহাঙ্গীরকে মারধর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :