রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৫৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে বালুশ্রমিক নিহত কলমাকান্দায় ওষুধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার পেঁয়াজের পর এবার রসুনের দাম ছুঁয়েছে আকাশ বাজারে আসছে ২০০ টাকার নোট রেডিও কিনতে স্ত্রীর গয়না বিক্রি, জাদুঘর গড়ার স্বপ্ন তার ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত শেরপুরে ভাষা দিবসের অনুষ্ঠান দেখতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর গফরগাঁওয়ে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, বাবা-মেয়ে আহত গফরগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস গফরগাঁওয়ে ট্রেনের ইঞ্জিনে আগুন, চলাচল বিঘ্নিত প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের ৫২’র ভাষা আন্দোলনে ময়মনসিংহের গৌরবোজ্জ্বল ইতিহাস গৌরীপুরে ৩ বছরেও অন্ধকারে কৃষক আফাজ খুনের রহস্য স্বামী বিদেশ, পরকীয়া প্রেমিকের হাতে প্রাণ গেল অন্তঃসত্তা গৃহবধুর ধোবাউড়ায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে চারবন্ধু মিলে ধ’র্ষণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার ধোবাউড়ায় অটোরিকশার ধাক্কায় স্কুলছাত্রী নিহত

এক মাস পর তোলা হলো লাইজুর লাশ

আদালতের নির্দেশে পুনরায় ময়নাতদন্তের জন্য এক মাস পর কবর থেকে তোলা হলো ভোলার দৌলতখান উপজেলার দৌলতখান মহিলা কলেজের শিক্ষার্থী গৃহবধূ লাইজু আক্তারের মরদেহ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) মো. মহসিন ফারুকের নেতৃত্বে উপজেলার চরপাতা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পারিবারিক কবরস্থান তার মরদেহ উত্তোলন করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) মো. মহসিন ফারুক বলেন, ২০ জানুয়ারি এ মামলার তদন্ত কর্মকর্তা নিযুক্ত হই আমি। ঘটনাটি সরেজমিনে বেশ কয়েকবার তদন্ত করি। এতে মনে হয়েছে লাইজু আক্তারকে হত্যা করা হয়েছে। এজন্য তার মরদেহের পুনরায় ময়নাতদন্তের আবেদন করলে মঞ্জুর করেন আদালত। আদালতের আদেশে মরদেহ তোলা হয়।

গত ২ জানুয়ারি রাতে দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী উপজেলার চরপাতা এলাকার মো. মোশাররফ হোসেন ওরফে মসু শিকদারের মেয়ে লাইজু আক্তারের মরদেহ রেখে পালিয়ে যান শ্বশুরবাড়ির লোকজন।

লাইজুর শ্বশুরবাড়ি সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের তুলাতলি গ্রাম থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় লাইজুর বড় ভাই ইসমাইল শিকদার বাদী হয়ে লাইজুর স্বামী তানজিলসহ সাতজনকে আসামি করে হত্যা মামলা করেন। পলাতক থাকায় এখনও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

কপিরাইট © গৌরীপুর নিউজ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman