এক মিনিটেই মূর্তি থেকে সাত ভরি স্বর্ণ চুরি করেন সুমন চন্দ্র

জেলা প্রতিনিধি
প্রকাশিত : বৃহস্পতিবার ৩ ডিসেম্বর, ২০২০ /

নেত্রকোনা জেলা শহরের শত বছরের প্রাচীন সাতপাই কালী মন্দির থেকে চুরি হওয়ার দুদিনের মধ্যে সাত ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে পুলিশ।

একই সঙ্গে পেশাদার চোর সুমন চন্দ্র সরকার ওরফে আরাধনকে (৩২) গ্রেফতার করেছে। গ্রেফতার হওয়া আরাধন আটপাড়া উপজেলার বাইসা খলাপাড়া গ্রামের স্বপন চন্দ্র সরকারের ছেলে।

বৃহস্পতিবার নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মন্দিরের পুরোহিতের স্ত্রী শিউলী চক্রবর্তী ভোগ সরাতে পাশের কক্ষে গেলে চোর আরাধান প্রণাম করার ছলে মন্দিরের ভেতরে যান। এক মিনিট সময়ের মধ্যে কালী মূর্তির দেহে থাকা প্রায় সাত ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পেছনের ওয়াল টপকে পালিয়ে যান তিনি।

চুরির বিষয়টি মন্দিরের সিসি ক্যামেরায় দেখা যায়। পরে ভিডিওর সূত্র ধরে পুলিশ আরাধনকে শনাক্ত করে। বুধবার সন্ধ্যায় তাকে শহরের নরসিংহ জিউড় আখড়ার সামনে থেকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল বলেন, আরাধন একজন পেশাদার চোর। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এক মিনিটেই মূর্তি থেকে সাত ভরি স্বর্ণ চুরি করে পালিয়ে যান আরাধন।

আপনার মতামত লিখুন :