এক সপ্তাহেও খোঁজ মেলেনি বিকাশ কর্মী হারুনের

জেলা প্রতিনিধি
প্রকাশিত : শনিবার ১২ অক্টোবর, ২০১৯ /

প্রায় নয় লাখ নগদ টাকাসহ হারুন অর রশিদ নামে জামালপুরের এক বিকাশ কর্মী নিখোঁজ হয়েছেন। এই ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি করা হলেও এক সপ্তাহেও হারুনের সন্ধান না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছে তার পরিবার। তবে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নিখোঁজ বিকাশ কর্মীর সন্ধান বা উদ্ধারে দেশের সব থানাকে ম্যাসেজ দেয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে তার সন্ধান পাওয়ার আশা করছেন তিনি।

নিখোঁজ বিকাশ কর্মী হারুনের বাবা আব্দুল গাফ্ফার জানান, তার ছেলে হারুন অর রশিদ জামালপুর শহরের বিকাশ ডিস্ট্রিবিউটর মেসার্স সিদ্দিকী এন্টারপ্রাইজে এক বছর চার মাস ধরে চাকরি করে আসছে। প্রতিদিনের মতো ৩ অক্টোবর অফিসে এসে কাজে যোগ দেয় এবং যথারীতি কাজে বেরিয়ে পড়ে। কাজ শেষে অফিসে ফিরে না আসায় রাত ৮টার দিকে ডিস্ট্রিবিউটর অফিস থেকে মোবাইল ফোনে জানানো হয় ৮ লাখ ৮৫ হাজার টাকা নিয়ে বের হয়ে সে আর ফিরে আসেনি। ওইদিন থেকে সকল আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও হারুনের সন্ধান না পেয়ে পরদিন সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। তিনি তার ছেলেকে উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

বিকাশ ডিস্ট্রিবিউটর মেসার্স সিদ্দিকী এন্টারপ্রাইজের ম্যানেজার রমজান আলী জানান, গত ৩ অক্টোবর কোম্পানির ডিএসও হারুন অফিসের কাজ শেষ করে ৮ লাখ ৮৫ হাজার টাকা নিয়ে সদর উপজেলার কালিবাড়ি রেলগেট থেকে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেমুজ্জামান জানান, নিখোঁজ হারুনের বাবা একটি সাধারণ ডায়েরি করেছেন। হারুনকে উদ্ধার বা তার সন্ধানের জন্য দেশের প্রতিটি থানায় ছবিসহ ম্যাসেজ পাঠানো হয়েছে এবং গোয়েন্দা শাখার সহযোগিতা নেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, পুলিশের পক্ষ থেকে সব ধরনের উদ্যোগ নেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :