এবার ময়মনসিংহে ডোবা থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ১১ নভেম্বর, ২০২০ /

এবার ময়মনসিংহে ডোবা থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। মাত্র দুই দিনের ব্যবধানে দুই অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার হলো জেলায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় এলাকায় একটি কালভার্টের কাছে অর্ধগলিত অজ্ঞাত পরিচয় নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেওয়া হয়। নটরডেম কলেজের পেছনের এলাকাটিতে ডোবায় পড়ে থাকা লাশটি গত কয়েকদিন আগে ফেলা হয়ে থাকতে পারে বলে স্থানীয়দের ধারণা। লাশটি নারীর বলে নিশ্চিত করেছে পুলিশ। নিহতের শরীরের কোনো কাপড় ছিল না। অর্ধগলিত লাশটির খবর পেয়ে সকাল সাড়ে ১০টা থেকে কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল মরদেহটি উদ্ধারে অভিযান শুরু করে। পুলিশের ধারণা নিহতের বয়স ১৫ থেকে ৩০ এর মধ্যে হতে পারে। নিহত নারী মানসিক ভারসাম্যহীন হতে পারেন।

স্থানীয় মো. আবদুল মতিন বলেন, সকাল ৮ টার দিকে কচুরিপানার নিচে কিছু একটা দেখতে পান। প্রথমে ধারণা করেছিলেন কুকুর মরে পড়ে আছে। কিন্তু কচুরিপানা সরিয়ে দেখতে পান মানুষের লাশ। পরে পুলিশকে জানালে পুলিশ আসার পর তারা দেখতে পান নারীর লাশ। ধারণা করছেন দশ থেকে পনেরো দিন আগে নারীকে মেরে লাশ ফেলে রাখা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বলেন, নারীর অর্ধগলিত লাশ পাওয়া গেছে। লাশটি উদ্ধার করে মৃত্যুর কারণ নিশ্চিত হবার জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে। পরিচয় শনাক্তের চেষ্টাও চলছে।

এর আগে গত সোমবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গৌরীপুরের রামগোপালপুর ইউনিয়নের গঙ্গাশ্রম এলাকায় কালভার্টের নিচে স্যুটকেসবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। ৩৫ বছর বয়সী হাড্ডিসার নারীর মরদেহ উদ্ধার করার পর নারীর আঙুলের ছাপ জাতীয় সার্ভারে মিলেনি। নারীটিকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর স্যুটকেসে ভরে ভেতরে ৫টি ইট দিয়ে কালভার্টের নিচে ফেলে যাওয়া হয়। ওই ঘটনায় পুলিশের পক্ষ থেকে অজ্ঞাতদের আসামি করে মামলা করা হয়। তবে বুধবার পর্যন্ত ওই নারীর পরিচয় পাওয়া যায় নি।

আপনার মতামত লিখুন :