রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন

শিরোনামঃ
ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে বালুশ্রমিক নিহত কলমাকান্দায় ওষুধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার পেঁয়াজের পর এবার রসুনের দাম ছুঁয়েছে আকাশ বাজারে আসছে ২০০ টাকার নোট রেডিও কিনতে স্ত্রীর গয়না বিক্রি, জাদুঘর গড়ার স্বপ্ন তার ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত শেরপুরে ভাষা দিবসের অনুষ্ঠান দেখতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর গফরগাঁওয়ে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, বাবা-মেয়ে আহত গফরগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমান করে শিক্ষার্থীর আত্মহত্যা ময়মনসিংহে বিনম্র শ্রদ্ধায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস গফরগাঁওয়ে ট্রেনের ইঞ্জিনে আগুন, চলাচল বিঘ্নিত প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের ৫২’র ভাষা আন্দোলনে ময়মনসিংহের গৌরবোজ্জ্বল ইতিহাস গৌরীপুরে ৩ বছরেও অন্ধকারে কৃষক আফাজ খুনের রহস্য স্বামী বিদেশ, পরকীয়া প্রেমিকের হাতে প্রাণ গেল অন্তঃসত্তা গৃহবধুর ধোবাউড়ায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে চারবন্ধু মিলে ধ’র্ষণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার ধোবাউড়ায় অটোরিকশার ধাক্কায় স্কুলছাত্রী নিহত

এসএসসির ৫০টি উত্তরপত্র নিয়ে থানায় হাজির অটোরিকশাচালক

ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চলতি এসএসসি পরীক্ষার বাংলা প্রথমপত্রের পঞ্চশটি উত্তরপত্র পেয়ে থানায় জমা দিয়েছেন এক অটোরিকশাচালক।

সোমবার রাতে জামালপুর শহরের জয়নাল আবেদীন নামের এই অটোরিকশাচালক উত্তরপত্রের বান্ডিলটি পান। মঙ্গলবার রাতে খাতাগুলো জামালপুর সদর থানায় জমা দিয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়।

গত ৩ ফেব্রুয়ারি সকাল ১০টায় সারাদেশে এসএসি ও আলিম পরীক্ষা শুরু হয়েছে। প্রথমদিন ছিল বাংলা প্রথমপত্র পরীক্ষা।

অটোরিকশাচালক আবু সাঈদ বাচ্চু জানান, সোমবার সন্ধ্যার পর জামালপুর শহরের ভোকেশনাল মোড়ে অটোরিকশাচালক জয়নাল আবেদীনের গাড়িতে ময়মনসিংহ থেকে আসা একজন পুরুষ যাত্রী চলতি এসএসসি পরীক্ষার বাংলা প্রথমপত্রের ৫০টি উত্তরপত্রের একটি বান্ডেল ভুলে ফেলে যান।

৫০ জন এসএসসি পরীক্ষার্থীর পরীক্ষায় পাস করা নিয়ে সমস্যার কথা ভেবে তিনি খাতাগুলো মঙ্গলবার রাত ৮টার দিকে জামালপুর সদর থানায় জমা দিতে যান।

আবু সাঈদ বাচ্চু জানান, সদর থানার ওসি মো. সালেমুজ্জামান তখন বিষয়টি নিয়ে জেলা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেন। পরে অটোরিকশাচালক জয়নাল একজন সাংবাদিকের সহায়তায় ডিসি মোহাম্মদ এনামুল হকের সঙ্গে যোগাযোগ করেন।

ডিসির নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তৌহিদ-বিন-হাসান মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে জামালপুর সার্কিট হাউজে উত্তরপত্রগুলো দেখে খাতাগুলো সদর থানায় জমা দিয়ে সাধারণ ডায়েরি করতে বলেন। পরে সদর থানায় সাধারণ ডায়েরি করে উত্তরপত্রগুলো থানার ওসির কাছে জমা দেন বলে আবু সাঈদ বাচ্চু জানান।

ওই যাত্রী যেহেতু ময়মনসিংহ থেকে জামালপুরে এসেছেন, তাই ধারণা করা হচ্ছে তিনি হয়ত জামালপুর জেলার কোনো বিদ্যালয়ের শিক্ষক হতে পারেন।

সদর থানার ওসি সালেমুজ্জামান জানান, একটি সাধারণ ডায়েরি করে এসএসসির বাংলা প্রথমপত্রের ৫০টি উত্তরপত্রের বান্ডেলটি থানা হেফাজতে রেখেছি। বিষয়টির গুরুত্ব বুঝে থানায় ছুটে আসায় তিনি অটোরিকশা চালককে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

কপিরাইট © গৌরীপুর নিউজ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman