করোনা উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে পালায়ন, সড়কে নারী মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত : রবিবার ১৭ মে, ২০২০ /

প্রাণঘাতী করোনার উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে পালানোর সময় সড়কে মারা গেছেন এক নারী। শনিবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় ওই নারীর মৃত্যু হয়েছে। নুপুর নামে ওই নারীর বাসা নগরীর ইপিজেড থানার ফ্রিপোর্ট এলাকায়। তিনি নগরীর একটি পোশাক কারখানার কর্মী।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাশ গণমাধ্যমকে বলেন, ‘আমরা জানতে পেরেছি, ওই নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পর্যবেক্ষণ ওয়ার্ডে ভর্তি ছিলেন। সন্ধ্যার দিকে মেডিকেল থেকে পালিয়ে এসেছিলেন। এরপর রাস্তায় মারা যান তিনি। তার করোনা ছিল কি না জানা যায়নি।’

ওই নারীর স্বামী আলহাজ্ব উদ্দিন জানান, সিইপিজেডের একটি কারখানায় নুপুর চাকরি করতেন। টানা চারদিন ধরে জ্বরে আক্রান্ত থাকার পর গত শুক্রবার (১৫ মে) তিনি হাসপাতালে ভর্তি হন। সেখানে করোনা সন্দেহজনক রোগীদের সঙ্গে তাকে রাখা হয়। স্বামী আরও জানান, শনিবার সেখানে এক রোগী মারা যাওয়ার পর ভয়ে নুপুর পালিয়ে যান। সন্ধ্যার পর রিকশায় করে ফ্রিপোর্টের বাসায় ফিরছিলেন। সঙ্গে ছিলেন নুপুরের মা। দেওয়ানহাট এলাকায় রিকশায় তার খারাপ লাগতে থাকে। একপর্যায়ে মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :