কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ, ৩ বন্ধু গ্রেপ্তার

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার ২১ এপ্রিল, ২০২০ /

লকডাউনের মধ্যেই কিশোরগঞ্জের নিকলী উপজেলায় ১৪ বছর বয়সী এক কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় তিন বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার উপজেলার গুরুই ইউনিয়নের বিভিন্ন জায়গা থেকে নারী ও শিশু নির্যাতন আইনে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-কিশোরীর প্রতিবেশী মো. নুরু মিঞার ছেলে সালামিন সালু (১৮), একই ইউনিয়নের উত্তর পাড়ার মো. রুসমত আলীর ছেলে ফনু মিঞা (১৮) ও পালপাড়া গ্রামের মো. আ. রহীমের ছেলে রাকিব (১৯)।

এর আগে গত শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার গুরুই ইউনিয়নে তিন বন্ধু মিলে ওই কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানিয়েছে, গত শুক্রবার রাতে আনুমানিক ১০টার সময় ওই কিশোরী একা ঘরে ঘুমিয়েছিলেন এবং পাশের ঘরেই তার বাবা-মা ঘুমিয়েছিল। এ সুযোগে তিন বন্ধু ঘরে ঢুকে ঘুমন্ত কিশোরীকে মুখ চেপে ঘরের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। এরপর তারা কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন।

এ ঘটনায় গতকাল সোমবার বিকেলে কিশোরীর মা বাদী হয়ে নিকলী থানায় একটি মামলা করেছেন। এদিন সন্ধ্যায় অভিযুক্ত ওই তিন বন্ধুকে গুরুই ইউনিয়নের বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী জানান, অভিযুক্তদের গ্রেপ্তার করে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। আর কিশোরীর ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার কর্যক্রম চলছে।

আপনার মতামত লিখুন :