গফরগাঁওয়ে চুরির টাকা ভাগাভাগি নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বুধবার ৮ মে, ২০১৯ /

ময়মনসিংহের গফরগাঁওয়ে চুরি করা অটোরিকশা বিক্রির টাকা ভাগাভাগির জেরে আলমগীর হোসেন (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার দুপুরে উপজেলার পাগলা থানার নুড়াপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন উস্থি ইউনিয়নের বোসারবাড়ি গ্রামের আনিসুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে পাগলা থানার কান্দিপাড়া বাজারের স্থানীয় মকবুল, রফিক, রুবেল গংদের সঙ্গে কথা কাটাকাটি হয় আলমগীরের। পরে বাজারের লোকজন বিষয়টি মীমাংসা করে দিলে সবাই চলে যায়। ঘটনার পরদিন বুধবার দুপুরে উস্থি ইউনিয়নের নুড়াপাড়া মোড়ে আলমগীর একটি চায়ের দোকানে বসে চা পান করছিল। এ সময় একটি অটোরিকশা যোগে মকবুলের নেতৃত্বে কয়েকজন যুবক এসে আলমগীরকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা মারাত্মক আহত অবস্থায় আলমগীরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাগলা থানা পুলিশের ওসি (তদন্ত) ফাইজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয় মকবুল গংদের সঙ্গে আলমগীরের একটি চুরি করা অটোরিকশা বিক্রির টাকা ভাগ ভাটোয়ারা নিয়ে বিরোধ চলছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- এই ভাগ ভাটোয়ারার ঘটনার জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :