গফরগাঁওয়ে প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার, আটক তিন

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ১৮ নভেম্বর, ২০২০ /

ময়মনসিংহের গফরগাঁওয়ে মোঃ আব্দুল কাদির (৩০) নামের এক সৌদি প্রবাসীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) সকালে উপজেলার বুলবুলের বাজার এলাকায় বাড়ীর পাশে পুকুর পাড়ের কাঁঠাল গাছ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

মোঃ আব্দুল কাদির ওই এলাকার মোঃ শামছুর রহমানের ছেলে।

জানা যায়, প্রবাসী কাদির মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। তার মানসিক সমস্যার জন্য সৌদি আরব থেকে তাকে দেশে পাঠিয়ে দেয়। এরপর দেশে এসে সে অস্বাভাবিক আচরণ শুরু করে। মঙ্গলবার রাত ১১টার দিকে তার বোনের জামাই আজাহার উদ্দিন বুলবুলের বাজার থেকে প্রবাসী মোঃ আব্দুল কাদিরকে হাতে ধরে টেনে নিয়ে আসে। বুধবার সকালে প্রতিবেশী এক মহিলা বাড়ির পাশে পুকুর পাড়ের কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় লাশ দেখে চিৎকার দেয়।

মহিলার চিৎকারে আশপাশের লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে এবং প্রবাসী কাদিরের বোন জামাই আজাহার উদ্দিন, স্ত্রী হাসনা ও পিতা শামছুর রহমানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে ও শরীরে কাঁদামাটি লেগে আছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, পরিবার পরিজন ও এলাকবাসীদের সাথে কথা বলে জানা যায় কাদির মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন।

আপনার মতামত লিখুন :