গফরগাঁওয়ে সিএনজি-ড্রাম ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৫

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ১৮ নভেম্বর, ২০২০ /

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার শিবগঞ্জ বাজারে ড্রাম ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত এবং ৫ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার (১৮ নভেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে গফরগাঁও-ভালুকা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহের সদরের দাপুনিয়া ইউনিয়নের দাপুনিয়া গ্রামের বাসিন্দা মো. চাঁন মিয়া (৫৭) মেয়ের বাড়িতে বেড়াতে আসার পথে এ সড়ক দুর্ঘটনায় নিহত হন। আহতরা হলেন- আহত একজন সিএনজি চালক হাটুরিয়া গ্রামের হারুন, পৌর এলাকার শারমীন।আহতদের মাঝে তিনজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভালুকা থেকে সিএনজি অটোরিকশা পাঁচজন যাত্রী নিয়ে গফরগাঁও যাচ্ছিল। শিবগঞ্জ বাজারে সিএনজিটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি রাস্তার কাজে ব্যবহৃত বালু ভর্তি ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একজন ঘটনাস্থলেই নিহত এবং সিএনজি চালকসহ ৫ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়রা প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মাঝে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকূল সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে এবং থানায় একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :