গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় বিএনসিসির এক্স ক্যাডেট মেধাবী ছাত্র বিজয় নিহত

গৌরীপুর নিউজ
প্রকাশিত : শুক্রবার ৫ এপ্রিল, ২০১৯ /

গৌরীপুর নিউজ ডেস্কঃ ময়মনসিংহ-‌কি‌শোরগঞ্জ মহাসড়‌কে গৌরীপুর উপ‌জেলার চরশ্রীরামপুর এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সড়ক দুর্ঘটনায় গৌরীপুর সরকারি কলেজের বিএনসিসির এক্স ক্যাডেট মেধাবী ছাত্র বিজয় রবিদাস (২২) নিহত হয়েছেন।

নিহত যুবক গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের স্বর্গীয় কুকিল রবি দাসের পুত্র।

বিজয়ের অকাল মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া বিরাজ করছে।

নিহত যুবকের মামা কৃষ্ণ রবিদাস সাংবাদিকদের জানান, তার ভাগিনা বিজয় গৌরীপুর সরকারি কলেজের বিএনসিসি’র এক্স ক্যাডেট ও নেত্রকোণা সরকারি কলেজে অনার্স ৩য় বর্ষের গণিত বিভাগে অধ্যয়নরত ছিলেন। দুর্ঘটনার দিন রাতে গৃহ শিক্ষকতার কাজে মাহেন্দ্র যোগে গৌরীপুর থেকে ময়মনসিংহ শহরের উদ্দেশ্যে যাত্রা করছিলেন তিনি। এসময় ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কে গৌরীপুরের চরশ্রীরামপুর এলাকায় বিপরীত থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় তিনি মাথায় গুরুতর আঘাত পান। এতে ঘটনাস্থলে বিজয় মারা যান।

তিনি আরো জানান,বিজয় রবিদাস লেখাপড়ার পাশাপাশি গৃহ শিক্ষকতা পেশায় নিয়োজিত থেকে নিজের ও তার পরিবারের ব্যয় নির্বাহ করতেন। মেধাবী হওয়ায় নিজ এলাকা ও এলাকার বাইরে অসংখ্য শিক্ষার্থী তার নিকট প্রাইভেট পড়ত। অল্প সময়েই একজন গৃহ শিক্ষক হিসেবে তিনি যথেষ্ট সুনাম অর্জন করেছিলেন। তার মায়ের স্বপ্ন ছিল লেখাপড়া শেষে বিজয় একজন উচ্চ পদস্থ কর্মকর্তা হবেন। কিন্তু একটি সড়ক দুর্ঘটনায় ওই পরিবারের একমাত্র আলোর প্রদীপটি চীরতরে নিভে গেছে।

গৌরিপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনার দিন রাত ১১টায় ঘটনাস্থল থেকে সড়ক দুর্ঘটনায় নিহত বিজয়ের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। পরে নিহত যুবকের মরদেহ তার পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন ওই সড়ক দুর্ঘটনায় জনৈক মাহেন্দ্র চালক আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক যানটিকে সনাক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ সড়ক দুর্ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :