গৌরীপু‌রে দেড় হাজার অসহায় কর্মহীন‌দের মা‌ঝে এড‌ভো‌কেট নুরুল হ‌কের ঈদ সামগ্রী বিতরণ

সাজ্জাতুল ইসলাম সাজ্জাত
প্রকাশিত : শুক্রবার ২২ মে, ২০২০ /

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও ময়মনসিংহ উওর জেলা বিএনপির সিনিয়র সদস্য এড‌ভো‌কেট নুরু হ‌ক প্রথম দফায় আজ শুক্রবার গৌরীপুর পৌর এলাকা, রাম‌গোপালপুর ও ডৌহাখলা ইউ‌নিয়‌নের বি‌ভিন্ন স্প‌র্টে মহামারী করোনায় অসহায় হয়ে পড়া দেড় হাজার মানুষজনের মা‌ঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে‌ন।

এসময় এড‌ভো‌কেট নুরুল হক ব‌লেন, বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসে সাধারন মানুষের জীবনযাত্রা বিপন্ন। আমরাও এর শিকার হয়ে নিদারুন কষ্টে আছি। দেশের এ ক্রান্তি লগ্নে দেশের বৃহত্তম দল জাতির আশা আকাঙ্খার প্রতীক বিএনপি’র নেতা কর্মীরা ঘরে বসে থাকতে পারেনা। দেশনেত্রী বেগম খা‌লেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আমি দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষদের মা‌ঝে ধারাবা‌হিক ভা‌বে ঈদ সামগ্রী বিতরণ কর‌ছি। আমরা আপনাদের পাশে আছি। এই দূর্যোগে বিত্তবানদের সাধ্যমত এগিয়ে আসার আহ্বান জানি‌য়ে তি‌নি ব‌লেন, এই কর্মসূচি অব্যহত থাকবে।
এসময় উপ‌স্থিত ছি‌লেন ‌গৌরীপুর উপ‌জেলা বিএন‌পির সি‌নিয়র যুগ্ন আহবায়ক সা‌বেক ইউ‌পি চেয়ারম্যান হা‌বিবুল ইসলাম খান শহীদ, ময়মন‌সিংহ উত্তর জেলা ছাত্রদ‌লের সি‌নিয়র সহসভাপ‌তি নুরুজ্জামন সো‌হেল ও পৌর কাউ‌ন্সিলর বিএন‌পি নেতা মো: সাইফুল্ ইসলাম রিপন প্রমুখ।

আপনার মতামত লিখুন :