গৌরীপুরে জনি হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : সোমবার ৩ জুন, ২০১৯ /

ময়মনসিংহের গৌরীপুরে সাবেক ছাত্রলীগ নেতা চাঞ্চল্যকর নুরুজ্জামান জনি হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। আসামীরা হলো গৌরীপুরের মাওহা ইউনিয়নের নহাটা গ্রামের আজিম উদ্দিনের ছেলে নুরুমিয়া (৫০) ও তার ছেলে মো. মোজাম্মেল হক(২৫)।

সোমবার দুপুরে টাউন হল র‌্যাব কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেন র‌্যাব-১৪ অধিনায়ক লে. কর্ণেল মো. এফতেখার উদ্দিন।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব জানায়, গত ১৭ মে গৌরীপুরের মাওহা ইউনিয়নের কুমরী গ্রামে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় নুরুজ্জামান জনিকে হত্যা করে আসামীরা। এ ঘটনায় এলাকার জনসাধারণ ক্ষিপ্ত হয়ে আসামীদের বাড়িঘর পুড়িয়ে দেয়। পরবর্তিতে র‌্যাব দায়িত্ব পেলে গোপন সংবাদে গত রাতে আসামীদের গাজীপুরের বাসনের কলম্বিয়া মঙ্গলখালি এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়ে স্বীকারোক্তী দেয়।

উল্লেখ্য মাদক ব্যবসার প্রতিবাদ করায় নুরুজ্জামান জনিকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ ওঠে স্থানীয় মাদক ব্যবসায়ী নূরু মিয়া (৪৫) ও তার সহযোগীদের বিরুদ্ধে। শুক্রবার (১৭ মে) রাত ৮টার দিকে গৌরীপুরের মাওহা ইউনিয়নের নহাটা বাজারে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ হত্যাকান্ডের ঘটনায় নাম উল্লেখসহ ১৭ জন ও অজ্ঞাতনামা ৬ জনকে আসামী করে গৌরীপুর থানায় মামলা করেন নিহত যুবকের মা মোছাঃ দেলোয়ারা খাতুন ঝর্ণা। এর মধ্যে গৌরীপুর থানার পুলিশ এ মামলার পাঁচ আসামীকে গ্রেফতার করেছে।

আপনার মতামত লিখুন :