গৌরীপুরে অটোরিকশা চালক শাহিনুর হত্যাকান্ডে জড়িত ৪ জনকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : শনিবার ৩ জুলাই, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নন্দীগ্রামের শাহিনূর ইসলাম (৫২) কে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হল- খোরশেদ আলম, বকুল মিয়া, শেফালী বেগম ও ইয়াসমিন আক্তার। বৃহস্পতিবার (১ জুলাই) গাজীপুর জেলার হোতাপাড়া থানার মণিপুর বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ সাংবাদিকদের জানান, উল্লেখিত অজ্ঞান পার্টির চক্রটি অভিনব পদ্ধতিতে অটোচালকদের অজ্ঞান করে অটো ছিনতাই করে আসছিল। গত ১২ এপ্রিল গৌরীপুর উপজেলার নন্দীগ্রামের অটোচালক শাহিনুর ইসলাম প্রতিদিনের ন্যায় সকালে অটো নিয়ে বের হয়েছিলেন। স্বাভাবিকভাবে রাতে তার বাসায় ফেরার কথা থাকলেও তিনি আর ফেরেনি। পরদিন তার স্ত্রী পারভীন আক্তার এ ঘটনায় গৌরীপুর থানায় নিখোঁজ ডায়েরী করেন।
১৬ এপ্রিল পারভীন আক্তার ফেসবুকে পোষ্ট থেকে জানতে পারেন একজন অজ্ঞাতনামা ব্যক্তির মৃতদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে আছে। এ খবরে ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে গিয়ে শাহিনুর ইসলামের মরদেহ শনাক্ত করেন তিনি।

তিনি জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী পারভীন আক্তার ১৯ এপ্রিল গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ময়মনসিংহ পুলিশ সুপারের নির্দেশে এ মামলাটির তদন্তে নামে জেলা গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশ তাদের তদন্তে অপরাধী চক্রটি শনাক্ত করতে সক্ষম হন। হাসপাতালের সিসি ফুটেজে ছবি দেখে খুনীচক্রকে সনাক্ত করা হয়েছে। পরে তাদেরকে গাজীপুরের হোতাপাড়ার মনিপুর বাজার থেকে দুই নারীসহ চারজনকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ আরও জানান, গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে পাঠানো হলে শাহিনুর ইসলাম হত্যাকান্ডসহ অটো ছিনতাইয়ের অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

আপনার মতামত লিখুন :