গৌরীপুরে অসহায়দের পাশে ওসি বোরহান উদ্দিন

ওবায়দুর রহমান
প্রকাশিত : মঙ্গলবার ২৮ এপ্রিল, ২০২০ /

বিশ্ব মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকট মোকাবেলায় সারা দেশের নিম্ন আয়ের বিভিন্ন পেশাজীবী মানুষ যখন গৃহবন্ধী হয়ে চরম খাদ্য সংকটে রয়েছে। তাদেরকে একটুকু সহযোগিতা করতে মাঠে আছেন ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান।

তিনি মঙ্গলবার (২৮ এপ্রিল) ময়মনসিংহের গৌরীপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল ভাংনামারী ইউনিয়নের ভাংনামারী ও ভোলার আলগী গ্রামে ১৫ জন ঘরবন্ধী অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান’র পক্ষে এ সব খাদ্য সামগ্রী প্রদান করেন ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ। খাদ্য সহযোগিতার মাঝে ছিলো ৫ কেজি চাল’ ১কেজি ডাল ও ১কেজি পেঁয়াজ। এ ছাড়া তিনি (১৫ এপ্রিল) বুধবার সকালে ব্যাক্তি উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে গৌরীপুর পৌরশহরে ৪০ জন অসহায়কে খাদ্য সহায়তা দিয়েছেন।

(২৬ মার্চ) থানা অভ্যন্তরে’ পৌর শহরের পূর্ব দাপুনিয়া ও কালিপুর দৈনিক বাজার মোড়ে বিধবা’ দিনমজুরসহ ৫০ জন অসহায়দের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও মরিচ বিতরণ করেন। এ ছাড়া থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান পুলিশ টিম নিয়ে করোনাভাইরাসের সংক্রমণ রোধে জারিকৃত লকডাউন কার্যক্রম ও মানুষকে সচেতন করতে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি থানার পুলিশ পৌরশহরসহ উপজেলার বিভিন্ন অঞ্চলের বাজারগুলোতে মাইকিং ও প্রতিদিন পুলিশী টহল জোরদার ও মোবাইল ডিউটি করায় অপ্রয়োজনে সড়কে ও বাজারে থাকা লোকজন ঘরে যেতে বাধ্য হয়। সহায়তা দান কালে ওই পুলিশ কর্মকর্তা সাংবাদিকদের জানান আমার যতটুকু সামর্থ্য ততটুকু সহায়তা করছি আর মানুষ-জনকে করোনা সংকট থেকে বাঁচাতে রাতদিন কাজ করে যাচ্ছি। এ ছাড়া র্সাক্ষনিক সহায়তা করছি মাঠ পর্যায়ে কর্মরত উপজেলা প্রশাসনকে।

আপনার মতামত লিখুন :