গৌরীপুরে আ.লীগ নেতাকে গাছে ঝুলিয়ে হত্যার চেষ্টা

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বুধবার ২৪ এপ্রিল, ২০১৯ /

ময়মনসিংহের গৌরীপুরে কবির উদ্দিন নামে এক আওয়ামী লীগ নেতাকে গাছে ঝুলিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে উপজেলার মাওহা ইউনিয়নের সিংচাপুর নামকস্থানে এ ঘটনা ঘটে। এতে আহত ওই আওয়ামী লীগ নেতাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত কবির উদ্দিন উপজেলার মাওহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

কবিরের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে কবির উদ্দিন গৌরীপুর থেকে তার বাড়ি মাওহা ইউনিয়নের বিষমপুর গ্রামে ফিরছিলেন। রাত পৌনে ১টার দিকে তিনি মাওহার সিংচাপুর নামকস্থানে পৌঁছালে ৮-১০ জন মুখোশধারী দুবৃর্ত্ত তার পথরোধ করে স্কচটেপ দিয়ে মুখ আটকে দেয় এবং দড়ি দিয়ে বেঁধে গাছে ঝুলিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় তার কাছ থেকে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয় দুবৃর্ত্তরা। কবিরের ডাক-চিৎকারে আশপাশের লোকজন চলে আসায় দুবৃর্ত্তরা পালিয়ে যায়। পরে কবিরকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয় একাধিক সূত্র জানায়, কবির বিভিন্ন সময় এলাকার অনেক যুবককে চাকরি দেয়ার নামে টাকা নিয়েছিল। এনিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে তার বিরোধ চলছিল। এ ঘটনার জেরে এ হামলা হয়ে থাকতে পারে।

গৌরীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি।

আপনার মতামত লিখুন :