গৌরীপুরে ইউনিয়ন আওয়ামীলীগ ফোরামের মতবিনিময়

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : বৃহস্পতিবার ২৬ আগস্ট, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে ইউনিয়ন আওয়ামীলীগ ফোরামের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের অংশগ্রহনে বর্তমান আওয়ামী রাজনীতির প্রেক্ষাপট নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ আগস্ট) বিকেলে গৌরীপুর পৌর শহরের নেক্সাস রেস্টুরেন্টে গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগ ফোরামের আহবায়ক ও সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহী দাস আচার্য্যের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোসলেম উদ্দিনের সঞ্চালনায় এ মতবিনিময় সভা হয়েছে।

মতবিনিময় সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদ, বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ মরহুম নজরুল ইসলাম সরকার ও অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত শহিদুল ইসলাম অন্তরের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে স্থানীয় আওয়ামীলীগের বর্তমান রাজনীতির প্রেক্ষাপটে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এ সভায়।

এতে বক্তব্য দেন, সংগঠনের সদস্য সচিব রামগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভূইয়া ও সদস্য সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, সদস্য বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হালিম, সদস্য ডৌহাখলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ কাজিম উদ্দিন, সদস্য মাওহা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ কালন ও সাধারণ সম্পাদক কবির উদ্দিন, সদস্য অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মাস্টার, সদস্য ২ নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হক ও সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান পল্লব, সদস্য ভাংনামারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক জাকির হাসনাত দোলন প্রমুখ ।

আপনার মতামত লিখুন :