গৌরীপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানের মটর সাইকেল চুরি !

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : সোমবার ১২ এপ্রিল, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে সম্প্রতি মটর সাইকেল চুরি ঘটনা বৃদ্ধি পেয়েছে। মটর সাইকেল এখন মানুষের বাসা-বাড়িতেও নিরাপদ নয়। রবিবার (১১ এপ্রিল) দিনগত রাতে পৌর শহরে পূর্ব দাপুনিয়া এলাকায় বাসা থেকে ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান ও তাঁর মেয়ের জামাই উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানার দুটি মটর সাইকেল চুরি হয়। এর আগে পৌর শহরে আরও কয়েকজনের মটর সাইকেল বাসা থেকে চুরির ঘটনা ঘটে। এদিকে একের পর এক মটর সাইকেল চুরির ঘটনায় মানুষের মাঝে বর্তমানে চোর আতংক বিরাজ করছে।

উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সাহেল রানা জানান, ঘটনারদিন রাতে প্রতিদিনের মত তাঁর শ^শুড়ের বাসায় গ্যারেজে রাখা ছিল তাঁদের পালসার ও ডিসকভার দুটি মটর সাইকেল। গভীর রাতে চোর বাসার ছাদ বেয়ে ঘরে প্রবেশ করে ভেতর থেকে দরজা খুলে মটর সাইকেল দুটি নিয়ে যায়।

তিনি বলেন, ঘরে সি সি ক্যামেরায় দেখা গেছে চোর ঘরে প্রবেশ করার সময় মুখোশ পড়া ছিল। প্রবেশের পর ঘরের লাইট বন্ধ করে দেয়ায় অন্ধকারে সিসি ক্যামেরার ফুটেজে চোর শনাক্ত করা যায়নি।

এছাড়াও গৌরীপুর পৌর শহরে গত এক সপ্তাহে পশ্চিম ভালুকায় তোফায়েল আহম্মদ, মোঃ শাহজাহান মিয়ার ছেলে শিশির ও লামাপাড়ার সোহাগ মিয়ার মটর সাইকেল চুরি হয়েছে। অতি সম্প্রতি উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন দুলাল, ছয়গন্ডা এলাকায় মুজিবুর রহমান ও পূর্ব দাপুনিয়া এলাকায় মিথুন নামে এক ব্যক্তির বাসা থেকে মটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে।

এদিকে পর পর মটর সাইকেল চুরির ঘটনায় বর্তমানে পৌর শহরে মটর সাইকেল আরোহীদের মাঝে চোর আতংক বিরাজ করছে।

গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, মটর সাইকেল চোর চক্রটিকে শনাক্ত ও আটকের জোর তৎপরতা চালাচ্ছেন পুলিশ।

আপনার মতামত লিখুন :