গৌরীপুরে উপজেলা চেয়ারম্যানসহ বিএনপি’র ৩০ নেতাকর্মীর নামে মামলা

গৌরীপুর নিউজ
প্রকাশিত : রবিবার ২ সেপ্টেম্বর, ২০১৮ /

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুরে বিএনপি’র ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে শনিবার (১ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসেইন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের ৩০জন নেতাকর্মীর নামে মামলা করেছে পুলিশ।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান সাংবাদিকদের জানান, নাশকতার উদ্দেশ্যে সরকারবিরোধী ধ্বংসাত্মক কার্যক্রম করায় এ মামলা করা হয়েছে।
গৌরীপুর থানার এসআই রিপন চন্দ্র সরকারের দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ১১টায় সরকারবিরোধী ধ্বংসাত্মক কার্যক্রমে বাধা দেয়ায় দুষ্কৃতিকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করায় গৌরীপুর থানার পুলিশ কন্সটেবল মো. এমদাদুল হক ও মোঃ জাহাঙ্গীর আলম আহত হন।
মামলায় কেন্দ্রীয় বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসেইন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, পৌর বিএনপি নেতা শাহজাহান কবির হীরা, যুবনেতা সামছুল হক ওরফে ভিপি শামছু, তৌফিকুল ইসলাম তৌফিক, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা আলী আকবর আনিছ, উপজেলা যুবদলের সভাপতি তাজুল ইসলাম খোকন, ছাত্রনেতা রাঙা, পাপ্পু, এম.এ বাসার ঝুলনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা ১৫/২০জনকে আসামী করা হয়েছে।
মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ সাংবাদিকদের জানান, ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসেইনের সঙ্গে একই মামলায় আসামী হওয়াটা আমার জন্য লজ্জাজনক। উৎসবমুখর পরিবেশে বিকাল ৩টায় পুলিশের অনুমোদন নিয়েই আমরা ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান করেছি, সেখানে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আপনার মতামত লিখুন :