গৌরীপুরে করোনার ২য় ডোজ নিলেন গণমাধ্যমকর্মীরা

কমল সরকার
প্রকাশিত : শনিবার ১০ এপ্রিল, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে করোনার শুরু থেকেই ভয়ভীতি উপেক্ষা করে অত্যন্ত সাহসিকতার সঙ্গে কাজ করে চলেছেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা। করোনাকালে মাঠে কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে ইতিমধ্য সুস্থ হয়ে ওঠেন গৌরীপুর প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান। তাই করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে ইতিমধ্যে করোনার প্রথম ডোজ টিকা গ্রহন করেন স্থানীয় সকল সাংবাদিক। শনিবার (১০ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেন এই নির্ভীক কলম যোদ্ধারা। গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: রবিউল ইসলাম জানান, এ উপজেলায় এ পর্যন্ত মোট ৫৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারমধ্যে সুস্থ হয়েছেন ৪৭ জন, চিকিৎসাধীন এবং হোমকোয়ারান্টাইনে আছেন ৬ জন ও মারা গেছেন ২জন।

তিনি জানান, ৭ ফেব্রæয়ারি থেকে ৫ এপ্রিল পর্যন্ত করোনার প্রথম ডোজ টিকা গ্রহনের জন্য এ উপজেলা ৮ হাজার ৪২৩ জন নিবন্ধন করেন। তারমধ্যে টিকা নিয়ছেন ৪ হাজার ৭৩৬জন। করোনা দ্বিতীয় ডোজ টিকাদান কর্মসূচী শুরু হয় ৮ এপ্রিল। (১০ এপ্রিল পর্যন্ত) গত তিন দিনে এ উপজেলায় মোট ২৫৪ জন নারী-পুরুষ টিকা গ্রহন করেন।

স্থানীয় গণ্যমাধ্যমকর্মীদের মাঝে যাঁরা দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, বেগ ফারুক আহম্মেদ, সাবেক সহ-সভাপতি আজম জহিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, অর্থ সম্পাদক শামীম খান, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক শেখ বিপ্লব, আরিফ আহম্মেদ ও ওবায়দুর রহমান প্রমুখ। #

আপনার মতামত লিখুন :