গৌরীপুরে করোনায় মৃতদের লাশ দাফন ও সৎকারে কমিটি গঠিত

শফিকুল ইসলাম মিন্টু
প্রকাশিত : শনিবার ১৮ জুলাই, ২০২০ /

ময়মনসিংহের গৌরীপুরে করোনায় আক্রান্ত হয়ে মৃতদের লাশ দাফন ও সৎকারের জন্য দুটি কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬জুলাই) গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে কমিটি দুটির ঘোষণা দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান। এ সময় উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, দাফন কমিটির উপদেষ্টা আব্দুল্লাহ আল জুনায়েদ, আহŸায়ক মাহমুদুল হাসান, সৎকার কমিটির উপদেষ্টা সাংবাদিক কমল সরকার সহ দুটি কমিটির সদস্যবৃন্দ।

ক্বওমি ত্বলাবা পরিষদের দাফন কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, মাওলানা মুস্তাকিম, মুফতি নাজিম উদ্দিন, মাফুজুর রহমান, আব্দুল্লাহ আল জুনায়েদ, তানভীর ফয়সাল পিয়াস। আহŸায়ক- মাহমুদুল হাসান। পরামর্শক হিসেবে আছেন মুফতি মোহাম্মদ উল্লাহ ক্বাসেমি ও মুফতি আশরাফ আলম ক্বাসেমী নদভী। প্রধান সমন্বয়ক জুবায়ের আহমাদ। সহ সমন্বয়ক শরীফুল ইসলাম, টিম সমন্বয়ক মাফুজুর রহমান ও এ আল মশহুদ আহমেদ স্বপ্ন। সদস্য- মুফতি মোহাম্মদ ইব্রাহিম, আবিদুর রহমান, জোনায়েদ হোসাইন, মারুফ হাসান, আবদুল করিম আপেল, আরাফাত বিন্দু, আব্দুল আহাদ, আশরাফুল ইসলাম, রাকিবুল হাসান, মাহাদি হাসান, সোলাইমান, সোহান, তাওসিফ, মাসুদ, ইমরান হোসাইন, ওয়ালিউল্লাহ, রকিবুল হাসান।

সৎকার কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, চন্দন এস, সাংবাদিক কমল সরকার, ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাস। আহবায়ক উত্তম সরকার। টিম সমন্বয়ক রানা সাহা। সদস্য অনিক গোস্বামী, তাপস সাহা, কুশ চৌহান, বিমল সরকার, সুজন চৌহান, প্রনয় সাহা, অনিক কুমার, কৃষ্ণ চৌহান।
লাশ দাফনের জন্য আহবায়ক-০১৯২১৮২৯৮৮৪ ও প্রধান সমন্বয়ক ০১৯৪২২১২২৪৭ এবং লাশ সৎকারে জন্য আহবায়ক-০১৭৭৫৩৬০৫৪৫ ও টিম সমন্বয়ক ০১৯৮৩৭৫০৫৭ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :