গৌরীপুরে কোন হিন্দু ব্যাক্তি করোনায় মারা গেলে সৎকার করবেন সাংবাদিক কমল সরকার

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : সোমবার ৮ জুন, ২০২০ /

মহামারী করোনা সংকটকালে সাধারণভাবে মৃত ব্যক্তির সৎকারে ভয়ে কেউ এগিয়ে আসে না। এক্ষেত্রে করোনায় আক্রাত হয়ে মারা গেলেতো মানুষ আরো ভীতির মাঝে পড়ে যায়। কেউ মৃত ব্যাক্তির সৎকারে আসতে চায় না। তাই এক সংকট মোকাবেলায় এগিয়ে এসেছেন গৌরীপুর পৌরশহরের কালিপুর বাজারের বাসিন্দা গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি,যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি কমল সরকার (৬২)।

তিনি এ মহৎ কাজে স্ব-ইচ্ছায় এগিয়ে এসেছেন। তার সাথে স্বর্ণা মোবাইলের পরিচালক শংকর ঘোষ পিলু, দীপ টেলিকমের রতন রায়, উত্তম পাল, শুভংকর ঘোষ মিটু,সুশান্ত রায়, ইউনিক ষ্টুডিও’র পরিচালক সুপক রঞ্জন উকিল,সাংবাদিক শেখ বিপ্লব, এসো গৌরীপুর গড়ি সেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ক আবু কাউছার চৌধরী রন্টিসহ আরো অনেকেই সহযোগিতার ইচ্ছা পোষন করেছেন।

এই কার্যক্রমের ভুয়শী প্রশংসা করে নিরাপত্তা সামগ্রীর দায়িত্ব নিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রথম সারির করোনা যোদ্ধা মোঃ মোফাজ্জল হোসেন খান। এই মানবিক কাজের দায়িত্ব নেয়ার জন্য ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির সম্পাদক সোমনাথ সাহা, প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী শামীম খান, লোকনাথ মিষ্টান্ন ভান্ডারের পরিচালক ও কালীখলা মন্দির কমিটির সভাপতি অজিত মোদক এই কাজের সাথে একাত্বতা ঘোষনা করেন। যোগাযোগ-প্রধান সম্বনয়কারী কমল সরকার-মোবাইল ০১৭১২৮৫৩৯৪৯. ০১৭১৫৭৯৭৭৯০৭. ০১৭৬১৫০৯৫২৫।

আপনার মতামত লিখুন :