গৌরীপুরে গণটিকা কার্যক্রম পরিদর্শন করলেন এমপি নাজিম উদ্দিন আহমেদ

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : শনিবার ৭ আগস্ট, ২০২১ /

ময়মনসিংহ-৩ তথা গৌরীপুর আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ বলেন, বাংলাদের মানুষকে করোনা মুক্ত রাখতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবহিকতায় এদেশের মানুষকে সুরক্ষার পাশাপাশি আরও আগে থেকে শুরু হয়েছে টিকাদান কর্মসূচী। গণহারে কোভিট-১৯ ভ্যাকসিনেশন বাস্তবায়নে পর্যাপ্ত টিকা মজুদ করা হচ্ছে। সুতরাং কেউ নিরাশ হবেন না, পর্যায়ক্রমে সবাই টিকা পাবেন।

শনিবার (৭ আগস্ট) গৌরীপুরে গণহারে কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইন এর বিভিন্ন কেন্দ্র পরিদর্শনকালে তিনি উপস্থিত জনতাকে আশ^স্ত করে এ কথাগুলো বলেন। এ টিকাদান কর্মসূচীর সফল বাস্তবায়নে এসময় সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

সরজমিনে দেখা গেছে, সারাদেশের ন্যায় এদিন সকাল ৯টা থেকে পৌরসভাসহ এ উপজেলার ১০টি ইউনিয়নে মোট ১৩টি কেন্দ্রে শুরু হয় এ টিকাদান কর্মসূচী। টিকা গ্রহনের জন্য সকাল থেকেই ছিল এ কেন্দ্রগুলোতে নারী-পুরুষের স্বতস্ফূর্ত উপস্থিতি। ব্যাপক জনসমাগমের কারনে অনেক কেন্দ্রে দুপুর ১২ টার মধ্যে শেষ হয়ে যায় বরাদ্দকৃত টিকা।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ রবিউল ইসলাম জানান, পৌরসভার ৩টি কেন্দ্র ও এ উপজেলার ১০ ইউনিয়নে দশটি কেন্দ্রে বরাদ্দকৃত মোট ৬ হাজার ৬০০ টিকা প্রদান করা হয়েছে। এ টিকাদান কর্মসূচী বাস্তবায়নে সার্বিক সহযোগিতায় ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, শিক্ষকবৃন্দ, স্বাস্থ্যকর্মী, রাজনৈতিক দলের স্বেচ্ছাসেবক সদস্য, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যসহ বিভিন্ন স্তরের লোকজন।

তিনি বলেন, গণহারে ভ্যাকসিনেশন ক্যাম্পেইন ছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়মিত টিকাদান কেন্দ্রে রেজিস্ট্রেশনকৃত ব্যক্তিদের টিকাদান কার্যক্রম প্রতিদিন চলমান থাকবে।

এদিন সকাল থেকেই এ টিকাদান কার্যক্রম পরিদর্শন করে সার্বিক খোঁজ খবর নেন, উপজেলা চেয়রম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, স্থানীয় সাংবাদিকসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা বিভিন্ন টিকাদান কেন্দ্রে স্বেচ্ছাসেবককের দায়িত্ব পালন করেন। #

আপনার মতামত লিখুন :