গৌরীপুরে গভীর রাতে দু’টি সরকারি অফিসের কাগজপত্র তছনছ !

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বৃহস্পতিবার ৯ মে, ২০১৯ /

মশিউর রহমান কাউসার: জানালার গ্রিল কেটে গভীর রাতে দু’টি সরকারি অফিসের আলমারি ও ফাইল কেবিনেট ড্রয়ারের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করলেও কোন জিনিসপত্র চুরি করেনি দুর্বৃত্তরা ।

বুধবার (৮ মে) দিনগত রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভেতরে পাশাপাশি অবস্থিত উপজেলা আনসার ভিডিপি এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের কার্যালয়ে এ রহস্যজনক ঘটনাটি ঘটে।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাকিবুল হাসান জানান, বুধবার রাতে জানালার গ্রিল কেটে দুর্বৃত্তরা অফিসের ভেতর ঢুকে দুটি রুমে আলমারি ও ফাইল কেনিটে ড্রয়ারের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করে রেখে যায়। তবে অফিসের কোন জিনিসপত্র চুরি হয়নি। এ ঘটনায় বৃহস্পতিবার গৌরীপুর থানায় একটি জিডি করা হয়েছে।

উপজেলা একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ আল আামিন জানান, একই রাতে জানালার গ্রিল কেটে দুর্বৃত্তরা অফিসের ভেতরে প্রবেশ করে দুটি রুমের দরজার তালা, আলমারির তালা ও ফাইল কেবিনেটের তালা ভেঙ্গে কাগজপত্র তছনছ করে রেখে যায়। অফিসে কোন নগদ টাকা ছিলনা। কোন জিনিসপত্র চুরি হয়নি। এ ঘটনায় গৌরীপুর থানায় জিডি করা হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :