গৌরীপুরে ‘ঘর কন্যা’ বিপণি বিতানের যাত্রা শুরু

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : রবিবার ৬ জুন, ২০২১ /

‘পোশাকে নতুনত্ব, ঘরে আভিজাত্য’ এ স্লোগানে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে সরকারি কলেজ রোডে আধুনিক পোশাক ও ভ্যারাইটিজ পন্যের বিপণি বিতান ‘ঘর কন্যা’র যাত্রা শুরু হয়েছে। শনিবার (৫ জুন) আনুষ্ঠানিকভাবে এই বিপণি বিতানের উদ্বোধন করা হয়।

এক দরের বিপণি বিতান ‘ঘর কন্যা’র কালেকশনে রয়েছে জামালপুর, শেরপুর, শ্রীমঙ্গলের হস্ত শিল্পের নারীদের নানান ডিজাইনের ওয়ান/টু/থ্রি পিছ এবং সিলেটের মনিপুরী ও টাঙ্গাইলের বাহারি শাড়ি। এতে রয়েছে কারুকার্য করা মহিলাদের হ্যান্ডব্যাগ, কুর্তি, টপস, টি শার্ট, জীন্স, লেগিংস, পেটিকোট, বোরকা, আভায়া, ওড়না, হিজাব, আন্ডাওয়্যার, জুয়েলারী , প্রসাধনী, শো-পিছ, কিচেন তৈজসপত্রসহ রয়েছে ঘর সাজানো ও নিত্য ব্যবহারের সৌখিন জিনিসপত্র।

নারী ও ছোট মেয়েদের পোশাকের পাশাপাশি এ বিপণি বিতানে বিক্রি করা হবে শিক্ষার্থীদের নানা শিক্ষা উপকরণ,আউট বই ও অন্যান্য জিনিসপত্র।

‘ঘর কন্যা’র স্বত্বাধিকারী লিপি চৌধুরী বলেন, নারী পোশাকের জন্য বিখ্যাত বাংলাদেশের বিভিন্ন এলাকার আধুনিক মানসম্মত পোশাক ও অন্যান্য সামগ্রী পাওয়া যাবে তার বিপনি বিতানে। ভোক্তাদের আস্থা অর্জনে অন্যান্য বিপণি বিতানের চেয়ে কম মুল্যে তা বিক্রি করবেন তিনি।

এছাড়া অন্যান্য নিত্যপন্য সামগ্রী, শিক্ষা উপকরন ও আউট বই সীমিত লাভে ভোক্তাদের নিকট বিক্রি করা বলে জানান এই নারী উদ্যোক্তা।

আপনার মতামত লিখুন :