গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত-২

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, মে ৫, ২০২০

ময়মনসিংহের গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ফিরোজ মিয়া (২২) ও আবুল হাশিম (৩০) নামে দুই যুবক গুরুতর আহত হয়েছেন। সোমবার (৪ মে) বিকেলে এ উপজেলার নন্দুরা গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে। আহত দুই যুবক বর্তমানে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ হামলার ঘটনায় আহত যুবক ফিরোজ মিয়ার বাবা আবুল কালাম গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
আবুল কালাম জানান, ভাতিজা হীরা মিয়া (৩০) ও সাদ্দামের (২৫) সঙ্গে তার বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে এলাকার গণ্যমান্য লোকজনের উপস্থিতিতে জমির সুষ্ঠ বন্টন সাপেক্ষে প্রত্যেকের সীমানা নির্ধারণ করা হয়েছিল। কিন্তু এ সিদ্ধান্ত অমান্য করে হীরা মিয়া ও সাদ্দাম জমি দখলের চেষ্টা চালায়। এ ঘটনায় সোমবার বিকেলে বাক বিতন্ডার এক পর্যায়ে তার ছেলে ফিরোজ মিয়াকে রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে দুই ভাতিজা। এসময় প্রতিপক্ষের হাত থেকে ফিরোজকে বাঁচাতে গেলে অপর ভাতিজা আবুল হাশিমকে গুরুতর আহত করা হয়।
এ বিষয়ে হীরা মিয়ার মা সালমা খাতুন (৬৫) জানান, তার ঘর থেকে বের হওয়ার রাস্তা টিনের বেড়া দিয়ে বন্ধ করে দেন আবুল কালাম। এ নিয়ে ঘটনারদিন বাক বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়।
গৌরীপুর থানায় এস আই মাইনুল রেজা জানান, এ সংঘর্ষের ঘটনায় থানায় মামলা হয়েছে।