গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে এক ব্যক্তিকে কুপিয়ে জখম, বাড়িতে ভাংচুর

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : রবিবার ১৪ মার্চ, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পশ্চিম কোনাপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধে স্থানীয় দুলাল মিয়া (৩২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করার অভিযোগ ওঠেছে প্রতিপক্ষ শাহজাহান মিয়ার (৩৮) বিরুদ্ধে। রবিবার (১৪ মার্চ) সকালে এ হামলার ঘটনাটি ঘটে। এর আগের দিন সন্ধ্যায় দুলালের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরসহ আহত করা হয়েছে পরিবারের শিশু ও অন্য সদস্যদের। হামলায় আহত দুলাল মিয়াকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আহত দুলাল মিয়ার মা মিনা বেগম জানান, উল্লেখিত প্রতিবেশী শাহজাহানের সঙ্গে জমির সিমানাসহ অন্যান্য বিষয়ে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় শাহজাহানের নেতৃত্বে হামলা চালিয়ে তাদের বাড়ি-ঘর ভাংচুর করে। এসময় পিঠিয়ে আহত করা দুলালের শিশু পুত্র আরিফ (৯) ও স্ত্রী রেখাকে (২৬)।

তিনি বলেন, বাড়িতে হামলা করার পরও কান্ত হয়নি শাহজাহান পরদিন সকালে তিনি রামদা দিয়ে কুপিয়ে দুলালের মাথায় রক্তাক্ত জখম করেন।

এ বিষয়ে জানতে চাইলে শাহজাহান মিয়া জানান, শনিবার বিকেলে তুচ্ছ বিষয় নিয়ে দুলালের পরিবারের সদস্যদের সঙ্গে তার পরিবারের লোকজনের বাক-বিতন্ডা হয়েছে। এসময় বাড়ি ঘরে কোন হামলার ঘটনা ঘটেনি।

তিনি আরও বলেন, রবিবার সকালে স্থানীয় কদমতলী বাজারে একটি দোকানের সামনে হঠাৎ কাঁচের উপর পড়ে গিয়ে দুলালের মাথায় জখম হয়। বর্তমানে তিনি লোকজনের কাছে বলে বেড়াচ্ছেন আমি তাকে কুপিয়ে জখম করেছি।

আপনার মতামত লিখুন :