গৌরীপুরে জেলা পরিষদের অর্থায়নে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

ওবায়দুর রহমান
প্রকাশিত : রবিবার ১৮ জুলাই, ২০২১ /

গৌরীপুর থেকে নির্বাচিত ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ.এম খায়রুল বাসার জেলা পরিষদের অর্থায়নে গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বীরঙ্গনা সখিনা মাঝারে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।
কর্মসূচীটি রবিবার (১৮ জুলাই) বিকেলে উদ্বোধন করেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন গৌরীপুর থেকে নির্বাচিত জেলা পরিষদ সদস্য এইচ.এম খায়রুল বাসার, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, শাহগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক এম.এইচ হাদি, মাওহা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, সহনাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান গোলাপ মাওহা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সজিবুল ইসলাম সজিব, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নূরুল্লাহ, বন্ধুর বাঁধন একতা ছাত্র সংগঠনের সভাপতি আজহারুল করিম ও স্থানীয় লোকজন।
এসময় বীরঙ্গনা সখিনা মাঝারে দেবঝাড়– ও কৃষ্ণচ‚ড়া লাগানো হয় এবং ২ শতাধিক গাছ বিতরণ করা হয়।
জেলা পরিষদ সদস্য ও গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসার বলেন, গাছ আমাদের বন্ধু। বেশি করে আমাদের গাছ লাগিয়ে সবুজ অভয়ারণ্য তৈরী করতে হবে।
উদ্বোধনী কর্মসূচী শেষে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, বৃক্ষরোপন কর্মসূচী একটি নিঃসন্দেহে ভালো উদ্যোগ। আমাদেরকে বেশি বেশি গাছ লাগাতে হবে, পরিবেশকে বাঁচাতে হবে।

আপনার মতামত লিখুন :