গৌরীপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ /

‘সত্য মিথ্যার যাচাই আগে ইন্টারনেট শেয়ার পরে’ এ স্লোগানে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে চিত্রাংকন প্রতিযোগিতা ও মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর ও উপজেলা আইসিটি কর্মকর্তা শরিফুল ইসলামের নেতৃত্বে এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে বেলা ১১ টায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। এতে অংশগ্রহন করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মুহম্মদ রবিউল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক সরকার, বিজয় আইটির প্রধান নির্বাহী শরিফুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

আপনার মতামত লিখুন :