গৌরীপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত : শনিবার ২৭ জুন, ২০২০ /

ময়মনসিংহের গৌরীপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ক্যাপ্টেন (৪০) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন অপর ট্রাকের চালক লিটন মিয়া (৩০) । শনিবার (২৭ জুন) সকাল ৮ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের বাড়ি শেরপুর জেলায়। আহত চালকের বাড়ি সিলেটের কোম্পানীগঞ্জে।

স্থানীয় যুবক রিপন মিয়া জানান, সিলেট থেকে একটি পাথর বোঝাই ট্রাক উল্লেখিত স্থানে আসতেই বিপরীত থেকে আসা চিড়া ও মুড়ি বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে উভয় ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হন। এতে দুই ট্রাকের চালক গুরুতর হয়ে ভেতরে আটকা পরে। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে এসে তাদেরকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক চিড়া-মুড়ি বোঝাই ট্রাকের চালক ক্যাপ্টেন মিয়াকে মৃত ঘোষণা করে। অপর আহত চালক লিটন মিয়াকে উন্নত চিকিৎসার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নিহত চালক ক্যাপ্টেনের বাড়ি শেরপুর জেলায়। তার পরিবারের ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে। ট্রাকগুলো জব্দ করে থানায় আনা হয়েছে ।

আপনার মতামত লিখুন :