গৌরীপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

স্টাফ রিপোর্টার
প্রকাশিত : সোমবার ৯ আগস্ট, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর মোড়ের বাজার থেকে বাড়ি ফেরার পথে রোববার (৮ আগস্ট/২০২১) রাত সাড়ে ৯টার দিকে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মইনুল হাসান পলাশ (৩০) নিহত হয়েছেন। তিনি চরশ্রীরামপুরের মৃত আবুল কাসেমের পুত্র। নিহতের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি জানান, আমরা ঘটনাস্থলে এসেছি লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে।

নিহতের চাচাতো ভাই এএফ এম জাহিদ হাসান বাবু জানান, চরশ্রীরামপুর মোড়ের বাজারে পলাশের মোবাইল, ফ্যাক্সিলোড, নগদ, বিকাশের ব্যবসা করতেন। দোকান বন্ধ করে সঙ্গে ৪/৫লাখ টাকাসহ বাড়ি ফিরছিলেন। সঙ্গে কয়েকটি মোবাইল ফোনও ছিলো। দুবৃত্ত্বরা বাড়ি ফেরার পথে চরশ্রীরামপুরের ফজলুল হকের পুকুরপাড়ে এলে উপযুপুরি ছুরিকাঘাত ঘটনাস্থলেই হত্যা করে লাশ ফেলে রেখে যায়। নিহতের বড় ভাই মাহবুব কায়েস জুয়েল জানান, তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল হক সরকার জানান, আমরা খবর পেয়ে এসে দেখি পলাশের লাশ রাস্তায় পড়ে রয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

পুত্র শোকে পাথর হয়ে গেছেন মা সায়েদা বেগম। স্বামীর জন্য বারবার আর্তনাদ করছেন তার স্ত্রী লিমা আক্তার। নিহত পলাশের রয়েছে ৫মাসের শিশু সন্তান, তার নাম সাদিয়া নুর সাবা।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, লাশ এখানো ঘটনাস্থলে পুলিশের হেফাজতে রয়েছে। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে হত্যকারীদের সনাক্তকরণ ও ঘটনার তদন্ত চলছে।

আপনার মতামত লিখুন :