গৌরীপুরে দুলাভাইয়ের গলায় অস্ত্র ধরে শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত : শুক্রবার ১৬ অক্টোবর, ২০২০ /

দুলাভাইয়ের গলায় ছুরি ধরে শ্যালিকাকে উঠিয়ে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা চালিয়েছে ৪-৫ জন যুবক। বুধবার বিকেলে ময়মনসিংহের গৌরীপুর-কলতাপাড়া সড়কের গুজিখাঁ এলাকায় এ ঘটনা ঘটে। যদিও দ্রুত পুলিশ আসায় রক্ষা পায় তারা।

ভুক্তভোগীরা জানান, গুজিখাঁ এলাকায় গেলে ৪-৫ জন যুবক রিকশার গতিরোধ করে ভগ্নিপতি ও শ্যালিকাকে উঠিয়ে নিয়ে যায় পৌরশহরের পশ্চিম দাপুনিয়া এলাকায়। পশ্চিম দাপুনিয়ার জুয়েল মিয়ার বাড়িতে নিয়ে দুলাভাইয়ের সামনে শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় শ্যালিকাকে বাঁচাতে গেলে দুলাভাইকে মারধর ও মেরে ফেলার হুমকি দেয়া হয়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে দ্রুত সময়ের মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

মামলার তদন্তকারী অফিসার এসআই মো. সামছুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ভিকটিম ও তার ভগ্নিপতিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্ধার করা হয়েছে। ভিকটিমের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। ভগ্নিপতির বাড়ি গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউপিতে বেড়াতে এসে এ দুর্ঘটনার শিকার হন শ্যালিকা।

গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়ার আব্দুল গণির ছেলে মো. জুয়েল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরো ৩-৪ জনকে আসামি করা হয়েছে। তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :