গৌরীপুরে নবনির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে সংবর্ধনা

কমল সরকার
প্রকাশিত : শুক্রবার ৫ মার্চ, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে সংবর্ধনা দেয়া হয়েছে। এ সময় তিনি বলেছেন আজকে এই সংবর্ধনা আমার নয়, পৌরবাসীর প্রাপ্য। পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিপক্ষ আমার ওপর যে হামলা-মামলা, অন্যায়-অত্যাচার করেছে, তার জবাব পৌরবাসী ভোটের মাধ্যমে দিয়েছে। পৌরবাসীর প্রতি আমি চীর কৃতজ্ঞ। শুক্রবার (৫মার্চ) বিকালে পৌর শহরের ভালুকা মহল্লায় ২ নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত নবনির্বাচিত মেয়র ও পৌরপরিষদের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। সৈয়দ রফিকুল ইসলাম বলেন প্রতিপক্ষের হামলা-মামলা ও অত্যাচারের কারণে ভোটের আগে আমি ভোটারদের কাছে যেতে পারিনি। কিন্তু সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে ভোটাররা আমাকে ভোট দিয়ে মেয়র পদে জয়ী করেছেন।

তাই এবারের গৌরীপুর পৌরসভা নির্বাচনে শুধু আমার জয় হয়নি। এই নির্বাচনে ভোটারদের জয় , এই নির্বাচনে পৌরবাসীর জয় হয়েছে। নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে পৌর মেয়র ছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে নবনির্বাচিত ৯ জন কাউন্সিলর ও নবনির্বাচিত ৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলরকে সংবর্ধনা দেয়া হয়।
সংবর্ধিত কাউন্সিলরা হলেন- ১ নং ওয়ার্ড- আব্দুর রউফ মোস্তাকিম, ২ নং ওয়ার্ড- দেলোয়ার হোসেন বাচ্চু, ৩ নং ওয়ার্ড- মাসুদ মিয়া রতন, ৪ নং ওর্য়াড- মোঃ নূরুল ইসলাম, ৫ নং ওয়ার্ড- জিয়াউর রহমান জিয়া, ৬ নং ওয়ার্ড- মোঃ এমরান মুন্সী, ৭ নং ওয়ার্ড- মোঃ নাজিম উদ্দিন, ৮ নং ওর্য়াড- সাদেকুর রহমান, ৯ নং ওয়ার্ড- আরিফুল ইসলাম ভুইয়্যা এনাম। সংরক্ষিত নারী কাউন্সিলর ১,২,৩ নং ওয়ার্ড- দিলুয়ারা দিলু, ৪,৫,৬- রোজিনা আক্তার মিতু, ৭,৮,৯- সালেহা আক্তার।

২ নং ওয়ার্ডের প্রবীণ ব্যক্তি বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন খান পাঠানের সভাপতিত্বে ও প্রদীপ বাগচির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ শাহজাহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাদির , জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার, সাবেক কেন্দ্রীয় যুবলীগ সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি,সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, জেলা যুবলীগের সাবেক সদস্য আতাউর রহমান মুরাদ, যুবলীগ নেতা মেহেদি হাসান মিথুন প্রমুখ। উল্লেখ্য গত ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ শফিকুল ইসলাম হবিকে পরাজিত করে টানা তৃতীয়বারের মত মেয়র নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম।

আপনার মতামত লিখুন :