গৌরীপুরে নিখোঁজের ৬ দিন পর হাসপাতালের মর্গে মিলল মরদেহ

আরীফ আহম্মেদ
প্রকাশিত : শনিবার ১৭ এপ্রিল, ২০২১ /

ময়মনসিংহ গৌরীপুরে শাহিনুর ইসলাম খান (৫২) নামে এক ব্যক্তি নিখোঁজের ৬ দিন পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে তার মরদেহের সন্ধান মেলে। শনিবার (১৭ এপ্রিল) বিকেলে হাসাপাতাল থেকে এ ব্যক্তির মরদেহ গ্রহন করেন তার স্বজনরা। শাহিনুর ইসলাম গৌরীপুর উপজেলার নন্দী গ্রামের মৃত আব্দুর রাশিদ খানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে নিহত ব্যক্তির আত্মীয় গৌরীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম জানান, শাহিনুর ইসলাম খান গত ১২ এপ্রিল সকালে স্ত্রীকে আনতে নিজ ইজিবাইকে পাশ^বর্তী ঈশ^রগঞ্জ উপজেলার পলাশকান্দা এলাকায় শ^শুরবাড়ির উদ্দেশ্যে রওনা করেন। এ সময় তার সঙ্গে ২০ হাজার টাকাও ছিল। এদিকে তিনি আর বাড়িতে ফিরে না আসায় ১৩ এপ্রিল গৌরীপুর থানায় একটি সাধারণ ডায়রী করা হয়। শনিবার সকালে তারা খবর পান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে একটি অজ্ঞাত পরিচয়ের মরদেহ রয়েছে। হাসপাতাল মর্গে গিয়ে তারা শনাক্ত করেন এই মরদেহটি নিখোঁজ শাহিনুর ইসলামের।

তিনি হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে বলেন, ১২ এপ্রিল বিকেল ৪ টার দিকে কয়েকজন ব্যক্তি অজ্ঞান অবস্থায় শাহিনুর ইসলামকে হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসেন। এসময় তাকে বারান্দায় রেখে পালিয়ে যান অজ্ঞাত ব্যক্তিরা। পরদিন সকালে তিনি হাসপাতালে মারা যান।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান- ময়না তদন্তের পর নিখোঁজ ব্যক্তির মরদেহ তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :