গৌরীপুরে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

গৌরীপুর নিউজ
প্রকাশিত : মঙ্গলবার ২৫ ডিসেম্বর, ২০১৮ /

মশিউর রহমান কাউসার :
ময়মনসিংহ-৩ আসনে গৌরীপুর রেল স্টেশন এলাকায় মহাজোট মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৪ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১টায় এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। আগুনে ওই নির্বাচনী অফিসের বেঞ্চ, টেবিল, পোস্টার, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পুড়িয়ে দেয়া হয়। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিক আওয়ামীলীগের স্থানীয় নেতা-কর্মীরা গৌরীপুর শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে।
গৌরীপুর পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা জানান, উল্লেখিত সময়ে রেল স্টেশন এলাকায় নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন জ্বলতে দেখতে পান। এসময় তিনি স্থানীয় লোকজনদের নিয়ে উক্ত আগুন নেভান। আগুন দিয়ে নির্বাচনী অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি, পোস্টার, টেবিল-বেঞ্চ পুড়িয়ে দেয়া হয়েছে। তিনি বলেন স্থানীয় বিএনপি’র নেতা-কর্মীরা এ অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে।
উল্লেখ্য এর আগে শনিবার রাতে এ উপজেলার শ্যামগঞ্জ বাজারে স্টেশন রোড এলাকায় ও বৃহস্পতিবার রাতে সিংজানী গ্রামের রায়গঞ্জ বাজারে নৌকার নির্বাচনী অফিসে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত জব্দ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে এ অগ্নিসংযোগের ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো জানান, এর আগে নৌকার দু’টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ ও ভাংচুরের ঘটনায় মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :