গৌরীপুরে পাঁচ মাদকসেবীর জেল-জরিমানা

কমল সরকার
প্রকাশিত : সোমবার ২৪ মে, ২০২১ /

ময়মনসিংহ গৌরীপুরে মাদক সেবন এবং সংরক্ষণের দায়ে স্থানীয় পাঁচ মাদকসেবী যুবককে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে। সোমবার (২৪ মে) সকালে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

মাদক দ্রব্য সেবন ও সংরক্ষণের দায়ে ভ্রাম্যমান আদালতে উপজেলার মোমিনপুর গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে মোঃ আলাদিন (৩৩) কে এক বছর কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা, মৃত সালামের ছেলে মোঃ নাইম (২৫) কে ছয় মাস কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা, কলেজ রোড এলাকার ইসলাম উদ্দিন সওদাগরের ছেলে রহুল আমিন রুবেল (৩০) কে ছয় মাস কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা, কালিপুর মধ্যম তরফ এলাকার আব্দুস সাত্তারের ছেলে মোঃ সাজ্জাদ হোসেন হৃদয় (২৫) কে এক বছর কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা, মোতালেব চৌধুরীর ছেলে মোঃ মহিউদ্দিন চৌধুরী সজীব (৩৩) কে আট মাসের কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ জানান, ময়মনসিংহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় অভিযান চালিয়ে মাদকসেবন অবস্থায় উল্লেখিত যুবকদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও হেরোইন জব্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :