গৌরীপুরে পিআইবি’র নারী ও শিশু উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ

গৌরীপুর নিউজ
প্রকাশিত : সোমবার ১৮ মার্চ, ২০১৯ /

স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) উদ্যোগে সম্ভাব্য সাংবাদিকদের জন্য নারী ও শিশু উন্নয়ন বিষয়ক দু’দিনব্যাপি এক প্রশিক্ষণ সোমবার (১৮ মার্চ) থেকে শুরু হয়েছে। এতে প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন বিশিষ্ট জেন্ডার বিশেষজ্ঞ আব্দুল্লাহ শাহরিয়ার, পিআইবি’র প্রশিক্ষক ও প্রশিক্ষণ সমন্বয়কারী পারভীন সুলতানা রাব্বি, সমষ্টির পরিচালক (প্রোগ্রাম) মীর শহিদুল আলম। এ প্রশিক্ষণে স্থানীয় ৩৩ জন সম্ভাব্য সাংবাদিক অংশ গ্রহন করেছেন।
গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, বিশিষ্ট জেন্ডার বিশেষজ্ঞ আব্দুল্লাহ শাহরিয়ার, পিআইবি’র প্রশিক্ষক ও প্রশিক্ষণ সমন্বয়কারী পারভীন সুলতানা রাব্বি, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম. নুরুল ইসলাম, বেগ ফারুক আহাম্মদ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, আবু কাউছার চৌধুরী রন্টি প্রমুখ।
পিআইবি’র প্রশিক্ষণ সমন্বয়কারী পারভীন সুলতানা রাব্বি জানান, সমাপনী দিনে পিআইবি’র চেয়ারম্যান আবেদ খান সনদ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন।

আপনার মতামত লিখুন :