গৌরীপুরে পুলিশকে করোনা সুরক্ষা সামগ্রী দিলেন আ.লীগ নেতা রাজিব

ইকরাম হোসেন খান মামুন
প্রকাশিত : মঙ্গলবার ১৩ জুলাই, ২০২১ /

করোনাকালে সম্মুখযোদ্ধা হিসেবে মাঠে কাজ করে আসছে ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশ। তাই করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য সেই সম্মুখযোদ্ধাদের মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার উপহার দিলেন তরুণ আওয়ামীলীগ নেতা তানজীর আহমেদ রাজিব।

মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকীর হাতে এসব সুরক্ষা উপকরণ তুলে দেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি ও পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক দিদারুল আলম। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদ ও মেহেদী হাসান সাগর।

উল্লেখ্য তানজীর আহমেদ রাজিবের উদ্যোগে গত এক সপ্তাহ ধরে এ উপজেলার পৌর শহরসহ বিভিন্ন এলাকায় মসজিদ, মাদ্রাসা, বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়া করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে উপহার সামগ্রীর প্যাকেট বিতরণসহ অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি।

তানজীর আহমেদ রাজিব জানান, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র দিক নির্দেশনা ও সহযোগিতায় করেনাকালে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রয়াস এটি। করোনাকালে এ কর্মসূচী অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :