গৌরীপুরে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করলেন পৌর মেয়র রফিক

গৌরীপুর নিউজ
প্রকাশিত : শুক্রবার ২৬ অক্টোবর, ২০১৮ /

আনোয়ার হোসেন শাহীন :
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে বালুয়াপাড়ায় স্থানীয় রিক্সা চালক কল্যাণ সমিতির (আর.কে.এস) উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে দু’শতাধিক দরিদ্র রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। শুক্রবার (২৬ অক্টোবর) সকালে দিনব্যাপি এ ফ্রি মেডিক্যাল ক্যাম্প কর্মসূচীর উদ্বোধন করেন গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।
এতে রোগী দেখেন ডাঃ মোঃ আমান উল্লাহ আমান। তাঁকে সহযোগীতা করেন ১২ সদস্যের সেবকদল। ডাঃ আমান উল্লাহ আমান জানান, দিনব্যাপি এ ক্যাম্পে স্থানীয় অসহায় ও দরিদ্র প্রায় দু’শতাধিক মানুষের বিনামুল্যে ডায়াবেটিস রোগ নির্ণয় ও পরীক্ষা, রক্তের গ্রুপ নির্ণয়, ব্লাড প্রেসার ও ওজন মাপাসহ বিভিন্ন স্বাস্থ্যসেবা দেয়া হয়েছে।
সমিতির সভাপতি মোঃ আবুল কালামের সভাপতিত্বে ও আমিনুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, ফ্রি মেডিকেল ক্যাম্পের সমন্বয়ক খন্দকার জিয়াউল হক, রিক্সা চালক কল্যান সমিতির পরিচালক মোছাঃ রাশিদা আবেদ, ডাঃ মোঃ আমান উল্লাহ আমান, আশ্বাস বহুমুখী সমবায় সমিতির ম্যানেজার মোছাঃ আছমা চৌধুরী প্রমূখ।
এর আগে রিক্সা চালক কল্যান সমিতির প্রতিষ্ঠাতা পরিচালক মরহুম আবেদ প্রফেসর এর স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। উল্লেখ্য, রিক্সা চালক কল্যাণ সমিতিটি ১৯৮৫ সালে রেজিষ্ট্রেশন করা হয়। প্রতিষ্ঠাকালীন পরিচালক আবেদ প্রফেসরের মৃত্যুর পর সমিতির পরিচালকের দায়িত্ব পালন করে আসছেন তার সহধর্মিনী রাশিদা আবেদ। #

আপনার মতামত লিখুন :