গৌরীপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপদযাপন কমিটির সাথে এমপি’র মতবিনিময়

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

ময়মনসিংহের গৌরীপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির সাথে মতবিনিময় করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। বুধবার (২৬ ফেব্রুয়ারী) বিকেলে গৌরীপুরে জেলা পরিষদ ডাক বাংলোয় তিনি এ মতবিনিময় সভায় মিলিত হন।

মতবিনিময়কালে তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি বছরব্যাপি বিস্তারিত কর্মসূচী বাস্তবায়নের পরিকল্পনা গ্রহন করেছে তা প্রশংসনীয় উদ্যোগ। এ পরিকল্পনা সফল বাস্তবায়ন হলে মুজিববর্ষে গৌরীপুর একটি মডেল হিসেবে পরিচিতি লাভ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি এসময় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির বছরব্যাপি কর্মসূচী বাস্তবায়নে সক্রিয় অংশগ্রহনের পাশাপাশি সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসারের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মাঝে বক্তব্য দেন, কমিটির যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রলীগ নেতা মশিউর রহমান কাউসার, সদস্য সচিব যুবলীগ নেতা নাজমুল হাসান ডালেছ, যুবলীগ নেতা মতিউর রহমান রফিক, সদস্য উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব হাতেম খান পাঠান, সাংবাদিক আরিফ আহমেদ, পৌর তাঁতীলীগের আহবায়ক যোবায়ের সোহান, সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান লিটন প্রমুখ।
মুজিববর্ষে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির বছরব্যাপি কর্মসূচীর মধ্যে রয়েছে-কেককাটা ও বর্ণাঢ্য র‌্যালি, চিত্রাংকন ও ভাষণ প্রতিযোগীতা, বিনামুল্যে চিকিৎসাসেবা ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, ক্রিকেট, ফুটবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট, মুক্তিযোদ্ধা সমাবেশে ও তাঁদেরকে সম্মাননা, ছাত্র, যুব ও নারী সমাবেশ, বৃক্ষরোপন ও বিতরণ, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ, বাউল গান ও কনসার্ট প্রভূতি।

এইচ এম খায়রুল বাসার জানান, কর্মসূচীর সময়সূচী পরে জানানো হবে। বছরব্যাপি কর্মসূচী সফলভাবে বাস্তবায়নের লক্ষে সকলের সক্রিয় অংশগ্রহন ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।