গৌরীপুরে বাংলা মঞ্চের উদ্যোগে বর্ষবরণ অনুষ্ঠান

গৌরীপুর নিউজ
প্রকাশিত : মঙ্গলবার ১৬ এপ্রিল, ২০১৯ /

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের গৌরীপুরে বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে গৌরীপুরের সকল সাংস্কৃতিক সংগঠনের প্লাটফরম বাংলা মঞ্চের উদ্যোগে সাংস্কৃতিক সংগঠনগুলোর সমন্বয়ে বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে শোভাযাত্রা, গ্রামীণ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে অনুষ্ঠিত বর্ষবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৪৮, ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহামেদ। বাংলা মঞ্চের আহ্বায়ক পলাশ মাজহারের সভাপতিত্বে ও আব্দুলাহ আল মামুনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান সোহেল রানা, বাংলা মঞ্চের বর্ষবরণ উদযাপন কমিটির চেয়ারম্যান ও প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, উদযাপন কমিটির সদস্য সচিব ও জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাশার।

অনুষ্ঠানে অংশগ্রহণ করে গৌরীপুর সংগীত নিকেতন, চাঁদের হাট, অগ্রদূত সংগীত বিদ্যালয়, এমিউজ শিল্পী গোষ্ঠী, গৌরীপুর শিল্পী গোষ্ঠী, উদীচী শিল্পী গোষ্ঠী, আহত ব্যান্ড। সবশেষে নাটক ‘প্যাচগী’ মঞ্চস্থ হয়। নাটক ‘প্যাচগী’ পরিবেশন করে অনসাম্বল থিয়েটার।

আপনার মতামত লিখুন :