গৌরীপুরে বাস-লড়ি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

গৌরীপুর নিউজ
প্রকাশিত : বৃহস্পতিবার ১৮ এপ্রিল, ২০১৯ /

ময়মনসিংহের গৌরীপুরে যাত্রীবাহী বাস ও লড়ির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৩ যাত্রী। মঙ্গলবার (১৬ই এপ্রিল) মধ্যরাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের শিবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী এমকে সুপার নামের একটি বাস গৌরীপুর উপজেলার শিবপুর এলাকায় কাছকাছি যেতেই বিপরীত দিক থেকে আসা লড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি পাশের পুকুরে পড়ে গিয়ে ঘটনাস্থলেই সিরাজুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তি নিহত হন। তিনি নান্দাইলের রসুলপুর গ্রামের বাসিন্দা।

এতে আহত হন বাসযাত্রী ঈশ্বরগঞ্জের হলুদ মিয়া (৪০), আব্দুল লতিফ (২৫), গৌরীপুরের এমদাদুল হক সরকার (৪২), নান্দাইলের বশির উদ্দিন (৩০), কালাম (৪০), আমিনুল হক (৫০) মোছা মনি আক্তার ২২, মোঃ হাবিল (৩০) সজীব মিয়া (৪৫), কিশোরগঞ্জের কটিয়াদির রহিমা (৫০) খোশনাহার (৩৫), মারিয়া আক্তার (৪) রাবিয়া আক্তার (২)।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ও আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আব্দুল কাদের বলেন, ‌‘বাস ও লড়ির মুখোমুখি সংঘর্ষে একজন বাসযাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে আহত আরো ১৩ জন বাসযাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। তবে আমরা আসার আগেই স্থানীয়রা আরও কয়েকজন আহত বাসযাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরীপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, ‘ বাস-লড়ির সংঘর্ষে নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

আপনার মতামত লিখুন :