গৌরীপুরে বোকাইনগর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মজনু’র মতবিনিময়

ফারুক আহাম্মদ
প্রকাশিত : শনিবার ৩ এপ্রিল, ২০২১ /

আসন্ন ইউপি নির্বাচনে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক আলহাজ¦ মতিউর রহমান মজনু এলাকাবাসীর সাথে এক নির্বাচনী মতবিনিময় সভায় মিলিত হন। শুক্রবার (২ এপ্রিল) রাত ৯ টায় বেতান্দর গ্রামে নিজ বাড়ির আঙ্গিনায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে বোকাইনগর ইউনিয়নের বিভিন্ন গ্রামের শত শত নারী-পুরুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

মতবিনিময় সভায় মতিউর রহমান মজনু আসন্ন বোকাইনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজেকে একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দাবি করেন। এ লক্ষে তিনি এলাকার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা ও সমর্থন কামনা করেন।

স্থানীয় বিশিষ্ট সমাজ সেবক আবু সাঈদ তারা মিয়ার সভাপতিত্বে ও রুকন উদ্দিন আকন্দের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তব্য দেন, ময়মনসিংহের মকুল নিকেতনের প্রধান শিক্ষক সামছুল আলম কামাল, পলিটেকনিক ইনস্টিটিউটের অবসরপ্রাপ্ত শিক্ষক আঃ কাদির, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম লিটন, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ এমদাদুল হক খোকন, নুরুল ইসলাম সরকার, নূরুল ইসলাম বেপারী, আবুল হাসিম, হাবিবুর রহমান মাস্টার, শফিকুল ইসলাম মাস্টার, ফরিদ আহমেদ, নজরুল ইসলাম, আলহাজ্ব আঃ খালেক, মাহতাব উদ্দিন মড়ল, আবু সাঈদ, সোহেল মিয়া প্রমুখ।

উল্লেখ্য মোঃ মতিউর রহমান মজনু ছাত্রজীবনে ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি স্বৈরাচার বিরোধী আন্দোলনে বলিষ্ট ভূমিকা পালন করেন। কর্মজীবনে তিনি ব্রাকের একজন উর্ধ্বতন কর্মকর্তা ছিলেন। ছাত্রজীবন থেকেই তিনি এলাকায় বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডের সম্পৃক্ত ছিলেন।

মতিউর রহমান মতি জানান, তিনি নিজেকে সমাজের মানুষের উপকারে উৎসর্গ করতে চান। বোকাইনগর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আপনার মতামত লিখুন :