গৌরীপুরে ভাইয়ের বাড়িতে ভাইয়ের হামলা-আহত-৪

মশিউর রহমান কাউসার
প্রকাশিত : রবিবার ২৫ এপ্রিল, ২০২১ /

ময়মনসিংহের গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের নেতৃত্বে বড় ভাইয়ের বাড়িতে হামলা ও ভাংচুর করা হয়েছে। রবিবার (২৫ এপ্রিল) সকাল ১০ টার দিকে এ উপজেলার গাও রাম গোপালপুর গ্রামে আব্দুস ছোবানের (৫৫) বাড়িতে সশস্ত্র এ হামলা করেন ছোট ভাই একরাম হোসেন (৪০) ও তার লোকজন। হামলায় আহত হন আব্দুস ছোবান, তার স্ত্রী তাছলিমা (৪০), ছেলে তারেক রহমান (২০) ও সোেেলমান (১৫)।

আব্দুস ছোবান জানান, ছোট ভাই একরাম হোসেনসহ অন্য ভাইদের সঙ্গে জমি নিয়ে তার বিরোধ চলছিল। ঘটনারদিন সকাল ১০ টার দিকে তিনি তার নিজ পুকুর পাড়ে বেড়া দিচ্ছিলেন। এসময় একরাম এসে তাকে জোরপূর্বক বাঁধা দেয়। এ নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে একরামের নেতৃত্বে ১৫ জন রামদা, বল্লম, লাঠি ও ইট নিয়ে বাড়িতে হামলা চালিয়ে ঘর ভাংচুর করে। এসময় কুপিয়ে ও পিঠিয়ে আহত করা হয় আব্দুস ছোবান এবং তার স্ত্রী ও দুই ছেলেকে।

হামলা থেকে রক্ষা পায়নি বাড়ির গৃহ পালিত পশু গরু ও হাঁস মুরগীগুলো। হামলার পর তাদেরকে ঘর থেকে বের হতে দিচ্ছিল না। পরে পুলিশ ঘটনাস্থেেল পৌঁছলে পরিস্থিতি স্বাভাবিক হয় বলে তিনি জানান। এ বিষয়ে মন্তব্য জানতে একরাম হোসেনের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, সংঘর্ষের খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। এখন পরিস্থিতি স্বাভাবিক। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :