গৌরীপুরে ভাষা দিবসে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

কমল সরকার
প্রকাশিত : রবিবার ২১ ফেব্রুয়ারী, ২০২১ /

২১ ফেব্রুয়ারী আর্ন্তজাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে শতাধিক দুস্থ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়। রোববার (২১ ফেব্রæয়ারি) শহরের ধান মহাল এলাকায় ডাঃ মোঃ আমান উল্লাহ আমানের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।

ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য এইচএম খায়রুল বাসার প্রধান অতিথি থেকে কর্মসূচির উদ্বোধন ও দুস্থ রোগীদের মাঝে ওষুধ বিতরণ করেন। বক্তব্যে তিনি বলেন এখানকার অধিকাংশ শিক্ষার্থী ডাক্তারি পাশ করে এলাকায় থাকতে চায় না। ক্যারিয়ার গড়েত তারা শহরমুখী হয়। এক্ষেত্রে ডাঃ আমান উল্লাহ ব্যতিক্রম। ডাক্তারি পাশ করে সে এলাকায় থেকে দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা পাচ্ছে। অন্যান্য ডাক্তারদের তাকে অনুসরণ করা উচিত।

উপজেলার বাহাদুরপুর গ্রামের রহিমা খাতুন বলেন অসুস্থ শরীর নিয়ে ডাক্তারের কাছে আসছিলাম। ডাক্তার ভিজিটের টাকা না নিয়ে আমারে ব্যবস্থাপত্র ও ওষুধ বিনামূল্যে দিছে। রামগোপালপুর ইউনিয়নের কিতাব আলী বলেন আমি গরীব মানুষ টাকার জন্য ডাক্তার দেখাইতে পারিনা। এখানে আসার পর ফ্রি ডাক্তার দেখাইছি ও ওষুধ পাইছি। অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের বক্তব্য রাখেন রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল-আমিন জনি, গৌরীপুর সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ হাবিব উল্লাহ, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ, নিউ নেশন প্রতিনিধি রায়হান উদ্দিন সরকার প্রমুখ।

আপনার মতামত লিখুন :